ডিকেবি কিশোর গ্যাং গ্রুপের প্রধানসহ গ্রেফতার ৬

অপরাধ ডেস্ক :

ফেনীতে ছিনতাইয়ের প্রস্তুতিকালে ডিকেবি (DKB) নামক একটি কিশোর গ্যাং গ্রুপের প্রধানসহ ৬ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

- Advertisement -

ফেনী শহরের পুরাতন পুলিশ কোয়াটার্স এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। রবিবার (৩ মার্চ) দুপুরের দিকে র‌্যাবের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

- Advertisement -google news follower

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা ডিকেবি নামক একটি কিশোর গ্যাংয়ের হয়ে বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড করে আসছিল বলে স্বীকার করেন। এ সময় তাদের দেহ তল্লাশি করে স্টিলের ধারালো ২টি ফোল্ডিং চাকু ও কিছু গাঁজা করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, কিশোর গ্যাং গ্রুপের প্রধান আসামি মো. ফজলুল করিম নিলয় (২৩), মো. আশরাফুল হাসান সিহাব (২২), আকিব ইমতিয়াজ (২২), মো. সুজন (২০), আব্দুল হান্নান প্রকাশ অমিত (২৩) ও মোতালেব হোসেন (২২)। সবার বাড়ি ফেনী জেলার বিভিন্ন এলাকায়।

- Advertisement -islamibank

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার তথ্য নিশ্চিত করে বলেন, গ্রেফতারের পূর্বে তারা ছিনতাইয়ের উদ্দেশ্যে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ফেনী পৌরসভা এলাকায় একত্রিত হয়েছিল।

কয়েকজনের বিরুদ্ধে ফেনী মডেল থানায় মামলা রয়েছে জানিয়ে এ ঘটনায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে গ্রেফতার ৬ জনকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বললেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM