শ্রম আইন লঙ্ঘন মামলায় ড. ইউনূসসহ ৪ জনের জামিন

অনলাইন ডেস্ক

শ্রম আইন লঙ্ঘনের মামলায় নোবেল বিজয়ী ড. মুহাম্মদ ইউনূসসহ ৪ জনের জামিন মঞ্জুর করেছেন শ্রম আপিল ট্রাইব্যুনাল। এবিষয়ে পববর্তী শুনানির জন্য আগামী ১৬ এপ্রিল ধার্য করা হয়েছে।

- Advertisement -

এর আগে রোববার (৩ মার্চ) শ্রম আইন লঙ্ঘনের অভিযোগে করা মামলায় জামিনের মেয়াদ বাড়াতে নোবেলজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূস রাজধানীর কাকরাইলে শ্রম আপিল ট্রাইব্যুনালে হাজির হয়েছেন। বেলা ১১টার দিকে আদালতে হাজির হন তিনি।

- Advertisement -google news follower

গত ১ জানুয়ারি গ্রামীণ টেলিকমের চেয়ারম্যান ড. ইউনূসসহ চারজনকে ছয় মাস করে বিনাশ্রম কারাদণ্ড ও প্রত্যেককে ৩০ হাজার টাকা অর্থদণ্ড দেন ঢাকার তৃতীয় শ্রম আদালত। রায় ঘোষণার পর আপিল করার শর্তে তাদের এক মাসের জামিন দেন একই আদালত।

ড. ইউনূস ছাড়া অন্য তিনজন হলেন গ্রামীণ টেলিকমের সাবেক ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আশরাফুল হাসান, পরিচালক নুর জাহান বেগম ও মো. শাহজাহান।

- Advertisement -islamibank

ওই রায়ের বিরুদ্ধে ২৮ জানুয়ারি আপিল করেন ড. ইউনূসসহ চারজন। শ্রম আপিল ট্রাইব্যুনাল ওই আপিল সেদিন শুনানির জন্য গ্রহণ করেন।

তৃতীয় শ্রম আদালতের দেওয়া রায় আগামী ৩ মার্চ পর্যন্ত স্থগিত করেন। একই সঙ্গে চারজনকে জামিন দেন। পরবর্তী শুনানির জন্য আজ দিন ধার্য করা হয়।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM