মেসি-সুয়ারেজের জোড়া গোলে জয় পেলো মায়ামি

খেলাধুলা ডেস্ক :

লিওনেল মেসি ও লুইস সুয়ারেজ নৈপুণ্যে ইন্টার মায়ামি পেয়েছে দুর্দান্ত এক জয়। শনিবার রাতে নগর–প্রতিদ্বন্দ্বী অরল্যান্ডো সিটির বিপক্ষে জোড়া গোল করেছেন দুজনই।

- Advertisement -

নগর–প্রতিদ্বন্দ্বী অরল্যান্ডো সিটির বিপক্ষে ইন্টার মায়ামি জিতেছে ৫-০ গোলে। জোড়া গোল করেছেন মেসি-সুয়ারেজ। সুয়ারেজ আবার দুটি গোলে সহায়তাও করেছেন। অন্য গোলটি এসেছে রবার্ট টেলরের পা থেকে।

- Advertisement -google news follower

গত মৌসুমে এমএলএসের ইস্টার্ন কনফারেন্সে দ্বিতীয় স্থানে থেকে শেষ করেছিল অরল্যান্ডো। এবারও শিরোপার অন্যতম দাবিদার ভাবা হচ্ছিল তাদের।

কিন্তু শক্তিশালী এ দলটি মিয়ামির সামনে দাঁড়াতেই পারল না। এর আগে নিজেদের প্রথম ম্যাচে মন্ট্রিয়েলের বিপক্ষে ড্র করেছিল তারা।

- Advertisement -islamibank

শনিবার ম্যাচের ৪ মিনিটেই এমএলএসে নিজের প্রথম গোলটি আদায় করে নেন সুয়ারেজ। ডান প্রান্ত থেকে জুলিয়ান গ্রেসেলের বাড়ানো বল দুর্দান্ত ফিনিশিংয়ে জালে জড়ান এ স্ট্রাইকার। এরপর নিজের দ্বিতীয় গোলটি তিনি করেন ১১ মিনিটে।

দ্বিতীয় গোলটিতেও সুয়ারেজ ছিলেন অনবদ্য। আর শেষে ছিল সুয়ারেজের ফিনিশিংয়ের জাদু। এরপর সুয়ারেজের সহায়তায় টেলরের গোলে ৩-০তে এগিয়ে থেকে বিরতিতে যায় ইন্টার মায়ামি। বিরতির পর ৫৭ ও ৬২ মিনিটে গোল করেন মেসি। যেখানে দ্বিতীয়টি ছিল সুয়ারেজের অ্যাসিস্টে।

ম্যাচ শেষে সুয়ারেজকে নিয়ে মেসি বলেছেন, ‘সে গোল করতে পেরেছে, আমি তার জন্য খুব খুশি। তবে আমরা শান্ত ছিলাম। আমরা জানি লুইস (সুয়ারেজ) কেমন এবং সে কী করতে পারে। যখন আপনি তার কাছ থেকে কম প্রত্যাশা করবেন, তখন সে আজকের মতো খেলে সব বুঝিয়ে দেবে।’

এই ম্যাচ শেষে এমএলএসের ইস্টার্ন কনফারেন্সের পয়েন্ট তালিকায় শীর্ষে মিয়ামি। ৩ ম্যাচে দুই জয় এবং এক ড্রয়ে তাদের পয়েন্ট ৭।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM