বিএনপির নেতৃত্ব চ্যালেঞ্জের মুখে: পররাষ্ট্রমন্ত্রী

রাজনীতি ডেস্ক :

বিএনপির নেতৃত্ব এখন চ্যালেঞ্জের মুখে বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ।

- Advertisement -

আজ বৃহস্পতিবার সকালে কেন্দ্রীয় শহীদ মিনারে গাজায় ইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে এক অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এই অনুষ্ঠানের আয়োজন করে।

- Advertisement -google news follower

হাছান মাহমুদ আরও বলেন, ভারপ্রাপ্ত চেয়ারম্যানের চাপিয়ে দেয়া সিদ্ধান্তে নির্বাচনে অংশ নেয়নি বিএনপি। এখন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানই নেতাকর্মীদের চ্যালেঞ্জের মুখে পড়েছেন বলেও মনে করেন পররাষ্ট্রমন্ত্রী।

পররাষ্ট্রমন্ত্রী আরো বলেন, মানবতার বিরুদ্ধে ফিলিস্তিনে যে গণহত্যা চলছে, তার বিরুদ্ধে একটি শব্দও উচ্চারণ করেনি বিএনপি-জামায়াত। বরং ইসরাইলের অনুসরণে একই স্টাইলে পুলিশ হাসপাতালে হামলা চালিয়েছে তারা।

- Advertisement -islamibank

তারা আসলে ইসরায়েলের পক্ষে অবস্থান নিয়েছে। যারা গণহত্যার সমর্থন করে তাদের হাতে দেশ ও জাতি নিরাপদ নয়। বিএনপি-জামায়াতের নেতৃত্বে জ্বালাওপোড়াও এর রাজনীতি বন্ধ করতে হবে।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, বিগত যেকোনো সরকারের চেয়ে এবারের শেখ হাসিনার সরকার শক্তিশালী। ৭৮ দেশের সরকার ও রাষ্ট্রপ্রধান শেখ হাসিনাকে সমর্থন জানিয়েছে। ৩২টি আন্তর্জাতিক সংস্থাও শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে।

ওআইসিতে এই গণহত্যার বিরুদ্ধে সরকার তার কঠোর অবস্থা তুলে ধরবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM