অপকর্ম ঢাকতে খালেদা জিয়া হলের নামফলক সরিয়েছে ছাত্রলীগ

নিজেদের মাদক বাণিজ্য, ভর্তি বাণিজ্যসহ নানা অপকর্ম ঢাকতেই ছাত্রলীগ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) দেশনেত্রী বেগম খালেদা জিয়া হলের নামফলক ভাঙচুর করেছে বলে দাবি করেছে চবি ছাত্রদল।

- Advertisement -

মঙ্গলবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় চবি ছাত্রদলের সভাপতি খুরশেদুল আলম ও সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম শহিদ গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এই দাবি করেন।

- Advertisement -google news follower

বিবৃতিতে তারা বলেন, সরকার দলীয় ছাত্রসংগঠন ছাত্রলীগ একের পর এক অপকর্মের মাধ্যমে ক্যাম্পাসের সুষ্ঠু পরিবেশ বিঘ্নিত করার পাশাপাশি ছাত্র রাজনীতিকে কলুষিত করে যাচ্ছে। বিরোধী মতাদর্শের নেতাকর্মীদের ওপর হামলা থেকে শুরু করে এমন কোন অপকর্ম নেই যাতে তারা জড়িত নয়। নিজেদের এসব অপকর্ম ঢাকার জন্যেই তারা রাজনৈতিক শিষ্টাচারবহির্ভূত এ হীন কার্যে লিপ্ত হয়েছে। এসব অপকর্মের জবাব এই নৈরাজ্য সৃষ্টিকারীদের যথাসময়ে দেওয়া হবে।

প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে তারা বলেন, অনতিবিলম্বে এসব দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে যথোপযুক্ত ব্যবস্থা নিন এবং উক্ত নামফলক যথাস্থানে পুনঃস্থাপন করুন। নইলে উদ্ভুত পরিস্থিতির জন্যে চবি প্রশাসন দায়ী থাকবে।

জয়নিউজ/ফারুক/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM