ভারত সফরে আওয়ামী লীগের প্রতিনিধিদল

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও পাটমন্ত্রী জাহাঙ্গীর কবির নানকের নেতৃত্বে দলের একটি প্রতিনিধিদল ভারত সফরে গেছেন। ভারতের একটি গবেষণা প্রতিষ্ঠানের আয়োজনে বাংলাদেশ ও নেপালের রাজনীতিকদের নিয়ে ‘ইন্ডিয়া–বাংলাদেশ–নেপাল: অ্যালাইস ইন কালচার অ্যান্ড কমার্স’ শীর্ষক এক সেমিনারে অংশ নেন তারা।

- Advertisement -

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) কলকাতার একটি হোটেলে এই সেমিনার অনুষ্ঠিত হয়।

- Advertisement -google news follower

আওয়ামী লীগের প্রতিনিধিদলটির মধ্যে রয়েছেন জাহাঙ্গীর কবির নানক, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী (নাদেল) ও সুজিত রায় নন্দী, সংসদ সদস্য আলাউদ্দিন আহমেদ চৌধুরী (নাসিম) ও দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া।

বাংলাদেশের প্রতিনিধিদের কাছে পাঠানো আমন্ত্রণপত্র অনুসারে, সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেপালের ভাইস প্রেসিডেন্ট রাম সাহে যাদব, ভারতের রাজনীতিকদের মধ্যে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নিতিশ প্রামাণিক, বিজেপির সাধারণ সম্পাদক সুনীল বনসালসহ ভারতের লোকসভা ও পশ্চিম বাংলার রাজ্যসভার সদস্যরা। এ সেমিনারে আয়োজকদের পক্ষে মূল ভূমিকায় ছিলেন ভারতের সাবেক পররাষ্ট্রসচিব হর্ষ বর্ধন শ্রিংলা।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM