আজ শুক্রবারের রাশিফল/কি আছে আপনার ভাগ্যে?

রাশিফল ডেস্ক :

বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

- Advertisement -

প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়।

- Advertisement -google news follower

এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। তো চলুন দেখে নেওয়া যাক আজ আপনার গ্রহ-নক্ষত্ররা কি বলছে –

মেষ

- Advertisement -islamibank

আজকের দিনটি সমস্যাসঙ্কুল। কোনো কাজ সম্পূর্ণ না হওয়ায় মেজাজ খারাপ থাকবে। ফলে পরিবারের সদস্যদের সঙ্গে রুক্ষ ব্যবহারর করবেন। মনের মধ্য়ে নেতিবাচক চিন্তাভাবনা পুষে রাখবেন না। বিদেশি ব্যবসার সঙ্গে জড়িতরা মুনাফা অর্জন করতে পারেন।

প্রেম জীবনে ভালোবাসা আরও মজবুত হবে। বন্ধুদের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন।

বৃষ

আজ সমস্যার সম্মুখীন হতে হবে। বিনোদনে ব্যয় করবেন। তবে এই ব্যয় নিয়ন্ত্রণ করা জরুরি। বাচ্চাদের সঙ্গে সময় কাটাবেন। কোনো আটকে থাকা কাজ পুরো করার চেষ্টা করলে, তা সম্পন্ন করেই শান্ত হবেন। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে সাক্ষাৎ হবে। জীবনসঙ্গীর আকস্মিক অসুস্থতার কারণে কাজ বাধিত হতে পারে।

মিথুন

আজকের দিনটি আর্থিক দিক দিয়ে ভালো। ভাই-বোনের পরামর্শে ব্যবসা সংক্রান্ত বড়সড় সিদ্ধান্ত গ্রহণ করতে পারেন। তবে লোভী ও দুষ্ট প্রবৃত্তির ব্যক্তিদের থেকে সতর্ক থাকুন, তা না হলে সমস্যায় জড়াতে পারেন। আটকে থাকা লেনদেন আজ পুরো হবে। শারীরিক সমস্যা থাকলে চিকিৎসকের পরামর্শ গ্রহণ করুন। দীর্ঘদিন পর কোনো পুরনো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ হতে পারে।

কর্কট

আজকের দিনটি আনন্দে কাটবে। অপ্রয়োজনীয় কাজে নিজের শক্তি ব্যয় করে চিন্তিত হবেন। তবে এমন করা উচিত নয়। মায়ের সঙ্গে কোনো কারণে ঝগড়া হতে পারে। নতুন বাড়ি কেনার পরিকল্পনা করে থাকলে কিছুক্ষণ অপেক্ষা করাই শ্রেয়, তা না হলে সমস্যায় পড়তে পারেন। ব্যবসায়ে আটকে থাকা টাকা ফিরে পাওয়ায় আনন্দের সীমা থাকবে না।

সিংহ

আজকের দিনটি সাফল্যে ভরা। মনে কোনো চিন্তাভাবনা থাকলে তা সম্পন্ন হতে পারে। কাউকে টাকা ধার দেবেন না, কারণ সেই টাকা ফিরে পাওয়ার সম্ভাবনা খুবই কম। পরিবারের কোনো সদস্য বড় পদ লাভ করবেন। কোনো কাজের কারণে জীবনযাপন প্রণালী পরিবর্তন করতে হবে, তখনই সেই কাজ সম্পন্ন করা সম্ভব। মনের মধ্যে কোনো সমস্যা চললে মা-বাবার সঙ্গে কথা বলুন।

কন্যা

পরিবারে কিছু পরিবর্তনের পরিকল্পনা করে থাকলে বরিষ্ঠ সদস্যদের সঙ্গে অবশ্যই আলোচনা করবেন। ব্যবসায়ে নতুন পরিকল্পনা শুরু করলে ভালো মুনাফা অর্জন করতে পারেন। সন্তানের পড়াশোনায় সমস্যা দেখা দেবে, সময় থাকতে তার সমাধান খুঁজে বের করুন। প্রিয় মানুষের যত্ন নিন। পরিবারের সদস্যদের কোনো প্রতিশ্রুতি দিয়ে থাকলে তা সময়ের মধ্যে পূরণ করতে হবে।

তুলা

আজকের দিনটি ব্যয় বহুল। সুখ-সুবিধার জিনিসের কেনাকাটায় অর্থ ব্যয় করবেন। তবে এর ফলে বরিষ্ঠ সদস্যরা ক্ষুব্ধ থাকবেন। কর্মক্ষেত্রে সমস্যার সম্মুখীন হবেন। বিরোধীরা আপনার ওপর প্রভাব বিস্তারের চেষ্টা করবেন। সামাজিক কাজকর্ম করেন যারা, তারা সতর্ক থাকুন। দায়িত্ব পেলে তা ভালোভাবে পূরণ করুন। ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন, কারণ ভুল হতে পারে।

বৃশ্চিক

নিজের স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকতে হবে। তেল মসলাযুক্ত খাবার খাবেন না, তা না হলে পেটের গোলযোগ সম্ভব। প্রিয় মানুষ আপনার জন্য উপহার আনতে পারেন, এর ফলে আপনাদের মধ্যে ভালোবাসা গভীর হবে। কর্মক্ষেত্রে যোগ্যতা অনুযায়ী কাজ পাওয়ায় আনন্দিত থাকবেন। পরিবারের সদস্যদের বাইরে ঘোরাতে নিয়ে যাবেন। বাড়িতে অতিথি আগমনের ফলে ব্যয় বাড়তে পারে। ব্যবসায়ে কাঙ্খিত লাভ অর্জন করায় সহজে অর্থ ব্যয় করতে পারবেন।

ধনু

পারিবারিক ব্যবসায়ে সমস্যা উৎপন্ন হলে তা বরিষ্ঠদের সাহায্যে দূর করবেন। যেচে কাউরে পরামর্শ দেবেন না, তা না হলে সমস্যা হতে পারে। নিজের কাজে মনোনিবেশ করুন। উচ্চাকাঙ্ক্ষা পূরণে সফল হবেন। সন্তানের সঙ্গতির প্রতি নজর রাখুন, কারণ কুসঙ্গে জড়াতে পারেন।

মকর

পারিবারিক সমস্যার সমাধানে অন্যান্যদের আবেগের বিশেষ যত্ন নিন, তা না হলে কোনো ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলতে পারেন। কোনো সিদ্ধান্ত নেয়ায় তাড়াহুড়ো করবেন না। ব্যবসার কারণে যাত্রায় যেতে পারেন। এর দ্বারা আপনাদের লাভ হবে। বহিরাগত ব্যক্তিকে নিজের মনের কথা জানাবেন না। কারণ তারা সেই কথা অন্য কাউকে জানিয়ে দিতে পারে। কোনো কারণে অবসাদগ্রস্ত থাকলে সেই দুশ্চিন্তা দূর হবে। স্বস্তি অনুভব করবেন।

কুম্ভ

সুখ-বিলাসিতা বৃদ্ধি পাবে। ভাইবোনের কাছ থেকে টাকা ধার চাইলে তা সহজেই পেয়ে যাবেন। সম্পর্কে সতর্ক থাকতে হবে, তা না হলে সমস্যা।

মীন

ব্যবসায়ী জাতকদের সতর্কতা অবলম্বন করতে হবে। সন্তানের পড়াশোনায় ভালো পরিমাণে অর্থ ব্যয় করবেন। সঙ্গীর অসুস্থতার কারণে কোনো প্রকল্পের কাজ আটকে যেতে পারে। বিপরীত পরিস্থিতিতেও ধৈর্য ধরে রাখুন, তা না হলে সমস্যা সম্ভব। আশপাশের ব্যক্তিরা আপনাকে সমস্যায় ফেলতে পারে। তাদের থেকে নিরাপদে থাকুন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM