আওয়ামী ক্যাডারদের হাতে অবৈধ অস্ত্রের স্তূপ: রিজভী

আওয়ামী ক্যাডারদের হাতে অবৈধ অস্ত্রের স্তূপ বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। অথচ বিএনপির নেতাকর্মীদের আটক করা হচ্ছে কোনো কারণ ছাড়াই। আটকের সময় কোনো কিছু না পেলেও পরে পুলিশ নানা কিছু দিয়ে বলছে তাদের কাছে এটা পাওয়া গেছে।

- Advertisement -

মঙ্গলবার (৪ ডিসেম্বর) সকাল ১১টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি বক্তব্য রাখছিলেন।

- Advertisement -google news follower

তিনি বলেন, ওয়ারেন্ট ছাড়াই বিএনপি নেতাকর্মীদের আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তুলে নেওয়া হচ্ছে।

রিজভী বলেন, মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে রিটার্নিং অফিসাররা সৎ মায়ের ভূমিকা পালন করেছে। সরকারের নির্দেশে নির্বাচন কমিশন পরিকল্পিতভাবে বিএনপির হেভিওয়েট প্রার্থীদের নির্বাচনের বাইরে রাখার চেষ্টা করছে। তুচ্ছ বিষয়ে বিএনপির মনোনয়নপত্র বাতিল হয়েছে। এতে নির্বাচন কমিশন প্রশ্নবিদ্ধ।

- Advertisement -islamibank

তিনি বলেন, রিটার্নিং কর্মকর্তারা প্রহসন করছে। ২০১৪ সালের একতরফা নির্বাচনের আভাষ পাওয়া যাচ্ছে। এই অবস্থায় নির্বাচন নিয়ে অনিশ্চয়তা তৈরি হচ্ছে। আওয়ামী লীগের স্বার্থে আদালতকে ব্যবহার করে অ্যাটর্নি জেনারেল সরকারের এজেন্ডা বাস্তবায়ন করছে।

জয়নিউজ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM