কর্ণফুলীতে আগুনে পুড়ল ৩ ব্যবসা প্রতিষ্ঠান

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়নের শাহমীরপুর মাজারের পাশে গভীর রাতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

- Advertisement -

রবিবার (১৮ ফেব্রুয়ারি) রাত দেড়টার সময় লাগা এ আগুনে তিন ভাইয়ের পৃথক মালিকানাধীন সেমিপাকা দুটি চায়ের দোকান ও একটি মুদির দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

- Advertisement -google news follower

জানা গেছে, রাত দেড়টার দিকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। খবর পেয়ে কর্ণফুলী মডার্ণ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে প্রায় এক ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

তবে তার আগেই ওই এলাকার মৃত আবুল হোসেনের ছেলে মো. হাসান, আলী আকবর ও মো. সোহেলের দুটি চায়ের দোকান ও একটি মুদি দোকান পুড়ে যায়।

- Advertisement -islamibank

কর্ণফুলী মডার্ণ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার সোয়াইব হোসেন মুন্সি জানান, অগ্নিকাণ্ডে তিন ভাইয়ের ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে প্রায় পাঁচ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এ ঘটনায় ১০ লাখ টাকার মালামাল উদ্ধার হয়েছে। কোন হতাহতের ঘটনা ঘটেনি উল্লেখ করে আগুনের সূত্রপাত তদন্ত সাপেক্ষে জানানো হবে বললেন সিনিয়র স্টেশন মাস্টার সোয়াইব হোসেন মুন্সি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM