মাদক গ্রহণের ৭২ টি পয়েন্ট চিহ্নিত চবি ক্যাম্পাসে

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ক্যাম্পাসের ৭২ টি পয়েন্টে অবস্থান করে শিক্ষার্থী ও বহিরাগতরা মাদক গ্রহণ করে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয় প্রশাসন। এছাড়া ও ক্যাম্পাসে মাদক প্রবেশের বিভিন্ন চ্যানেল থাকার সম্ভবনার কথা জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. নুরুল আজিম সিকদার।

- Advertisement -

রবিবার (১৮ ফেব্রুয়ারি) বিকাল ৫টায় বিশ্ববিদ্যালয়ে চলমান আন্দোলন, সংঘাত ও সংঘর্ষসহ সমসাময়িক বিষয় নিয়ে সাংবাদিকদের সাথে ব্রিফিং করেন উপাচার্য অধ্যাপক ড. শিরীন আকতার। বিশ্ববিদ্যালয়ের চারুকলা ইন্সটিটিউটের সভা কক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

- Advertisement -google news follower

এ সময় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. নুরুল আজিম সিকদার বলেন, আমরা ক্যাম্পাসের বিভিন্ন জায়গায় গিয়ে গিয়ে মাদক গ্রহণের ৭২ টি পয়েন্ট চিহ্নিত করেছি। আমরা ধারণা করছি কিছু চ্যানেল হয়ে ক্যাম্পাসে মাদকদ্রব আসে। আমরা কাজ করেছি যাচ্ছি, এমন চ্যানেল থাকলে সেগুলো ও চিহ্নিত করা হবে।

তিনি বলেন, মাদকাসক্ত শিক্ষার্থীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। প্রয়োজনে আমরা সব আবাসিক হলে তল্লাশি চালাব। বারবার তারাই ক্যাম্পাসকে অস্থিতিশীল করে তোলার চেষ্টা করে।

- Advertisement -islamibank

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য অধ্যাপক বেণু কুমার দে, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার কে এম নূর আহমেদ, শিক্ষক সমিতির চার সদস্যসহ বিভিন্ন হলের প্রভোস্টরা।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM