বদলি নেমে পিএসজির জয় এনে দিলেন এমবাপ্পে

খেলাধুলা ডেস্ক :

এক দিন আগেই পিএসজি ছাড়ার সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন কিলিয়ান এমবাপ্পে। এরপর মাঠে নামলেও শুরুর একাদশে ছিলেন না ফরাসি ফরোয়ার্ড।

- Advertisement -

তবে বদলি নেমে ম্যাচের ভাগ্য গড়ে দিলেন তিনি। পেনাল্টি থেকে করা তার গোলেই শিরোপার পথে আরও এক ধাপ এগিয়ে গেল ফরাসি চ্যাম্পিয়নরা।

- Advertisement -google news follower

ফরাসি লিগ ওয়ানের ম্যাচে গতকাল নঁতেকে ২-০ গোলে হারিয়েছে প্যারিসিয়ানরা। দ্বিতীয়ার্ধে লুকাস হার্নান্দেসের গোলে এগিয়ে যায় পিএসজি।

এরপর পেনাল্টি জিতে নেন এমবাপ্পে এবং তা থেকে গোল আদায় করে নেন। এই জয়ে ১৪ পয়েন্টের ব্যবধান নিয়ে শীর্ষস্থান মজবুত করল লুইস এনরিকের দল।

- Advertisement -islamibank

আগামী গ্রীষ্মেই পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে এমবাপ্পের। তার আগেই অবশ্য ক্লাব ছাড়ার সিদ্ধান্ত জানিয়েছেন তিনি।

তার সম্ভাব্য গন্তব্য রিয়াল মাদ্রিদ। যে ক্লাবে পাড়ি জমানোর গুঞ্জন চলছে গত কয়েক বছর ধরেই। তবে যাওয়ার আগে পিএসজিকে শিরোপা জেতানোর পথেই আছেন তিনি।

কিছুদিন আগে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে গোলের দেখা পেয়েছিলেন এমবাপ্পে। ইউরোপের শীর্ষ প্রতিযোগিতার নতুন মৌসুমে যা তার চতুর্থ গোল। আর ঘরোয়া লিগে এ মৌসুমে এখন পর্যন্ত গোল করেছেন ২১টি।

পিএসজির জার্সিতে এখন পর্যন্ত ২৯০ ম্যাচে ২৪৪টি গোল করার পাশাপাশি ৯৩টি অ্যাসিস্ট করেছেন তিনি।

পিএসজিকে ৫ বার লিগ ওয়ানের শিরোপা জেতাতে বড় ভূমিকা রেখেছেন বিশ্বকাপজয়ী এই ফরোয়ার্ড। এবার তার লক্ষ্য ষষ্ঠ শিরোপা। যা জিতেই ক্লাব ছাড়বেন তিনি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM