পুত্রসন্তানের মা হলেন অভিনেত্রী ঈশানা খান

বিনোদন ডেস্ক :

প্রথমবারের মতো এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন মডেল-অভিনেত্রী ঈশানা খান। গত ৯ ফেব্রুয়ারি সিডনির এক হাসপাতালে সন্তানের মা হলেন এই অভিনেত্রী। বর্তমানে মা ও ছেলে দু’জনেই সুস্থ রয়েছেন।

- Advertisement -

অভিনেত্রী জানান, সন্তানের নাম রাখা হয়েছে সায়েশান চৌধুরী। মা হওয়ার অনুভূতি জানিয়ে ইশানা বলেন, ‘এটা এক অন্যরকম অনুভূতি। মনে হচ্ছে আমি এই পৃথিবীর সবচেয়ে সুখী এক নারী।

- Advertisement -google news follower

ভালোবাসা দিবসে ফেসবুকে ঈশানা ভক্তদের সঙ্গে এই সুখবরটি শেয়ার করেছেন। যেখানে তিনি লিখেছেন, বিশেষ এই দিনে আমাদের সন্তান আগমনের খবর আপনাদের সঙ্গে শেয়ার করছি। একইসঙ্গে প্রথমবারের মতো মা হওয়ায় সৃষ্টিকর্তার প্রতি শুকরিয়া আদায় করেছেন এই অভিনেত্রী।

উল্লেখ্য, ২০০৯ সালে লাক্স চ্যানেল আই সুন্দরী প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন ইশানা খান। এরপর একাধিক নাটকে অভিনয় করেছেন তিনি। পাশাপাশি র‌্যাম্প মডেল হিসেবেও পরিচিতি তৈরি করেছেন।

- Advertisement -islamibank

২০১৯ সালের ১০ জুলাই বিয়ে করেন এই অভিনেত্রী। তার স্বামী সারিফ চৌধুরী। পেশায় একজন নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার। বিয়ের পরপরই স্বামীকে নিয়ে অস্ট্রেলিয়াতে থাকতে শুরু করেন ইশানা। সেখান থেকেই জানালেন ভক্তদের মা হওয়ার সুখবর।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM