ভালোবাসা দিবসে বীরকে নিয়ে তাজমহলে বুবলী

অনলাইন ডেস্ক

বসন্তের পাশাপাশি বিশ্ব ভালোবাসা দিবসও আজ। বসন্ত ও ভালোবাসার ছোঁয়া লেগেছে বাঙালির মনে। পিছিয়ে নেই তারকারাও। নিজ নিজ জায়গা থেকে বসন্ত আর ভালোবাসা দিবস উদযাপন করছেন তাঁরা।

- Advertisement -

বিশেষ এই দিনে অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলী ছেলে শেহজাদ খান বীরকে নিয়ে ভালোবাসার শুভেচ্ছা জানিয়েছেন ভক্তদের।

- Advertisement -google news follower

ছেলে বীরকে নিয়ে ভারতের আগ্রার তাজমহলের সামনে দুজনে ছবি তুলেছেন। এ সময় বুবলী একটি নীল রঙের শাড়ি পরেছেন, ছেলেকেও পরিয়েছেন নীল রঙের পাঞ্জাবি। ছেলের সঙ্গে একাধিক ছবি পোস্ট করে নিজের ফেসবুকে লিখেছেন, ‘আমার বাপজান আমার ভালোবাসা, আমার পৃথিবী।’

বুবলী আরো লিখেছেন, ‘প্রতিটি দিনই ভালোবাসার। তার পরও একটি দিন একটু বেশি ভালোবেসে বিশেষভাবে কাটালে ক্ষতি কী! সবাইকে বিশ্ব ভালোবাসা দিবসের অনেক শুভেচ্ছা।’

- Advertisement -islamibank

কিছুদিন আগেই, টালিউডে ‘ফ্ল্যাশব্যাক’ নামের একটি সিনেমায় অভিনয় করেছেন বুবলী। সেটির শুটিংয়ে দীর্ঘ সময় কলকাতায় ছিলেন বুবলী।

ক্যারিয়ারে ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী। গেল বছরের বছরের শেষের দিকে ‌‘পুলসিরাত’ নামের একটি নতুন সিনেমার চুক্তিবদ্ধ হয়েছেন। এ ছাড়াও ‘দেয়ালের দেশ’, ‘মায়া : দ্য লাভ’, ‘তুমি যেখানে আমি সেখানে’সহ এ বছরে মুক্তির অপেক্ষায় বুবলীর বেশ কয়েকটি সিনেমা।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM