১২০০ হকারকে আসামি করে চসিকের মামলা

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরে উচ্ছেদ অভিযানে পুলিশ-হকার সংঘর্ষের ঘটনায় মামলা দায়ের করেছে চট্টগ্রাম সিটি কর্পোরেশন(চসিক)। মামলায় ১১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১ হাজার ২০০ জনকে আসামি করা হয়েছে।

- Advertisement -

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সিটি কর্পোরেশনের পেশকার মো. আবু জাফর চৌধুরী বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন।

- Advertisement -google news follower

মামলার আসামিরা হলেন, মেট্রোপলিটন হকার্স সমিতির সাধারণ সম্পাদক মাসুম, মিরন হোসেন মিলন, শাহ আলম ভূঁইয়া, নুরুল আলম লেদু, জসিম মিয়া, শাহীন আহমেদ, নুর মোহাম্মদ, বাবু ঋষি বিশ্বাস, হারুনুর রশীদ রনি, তারেক হায়দার ও সোহেল। এছাড়াও অজ্ঞাতনামা ১ হাজার ২০০ জনকে আসামি করা হয়েছে। দ্রুত বিচার আইনে তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম ওবায়দুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

- Advertisement -islamibank

উল্লেখ্য, গতকাল সোমবার বিকেল ৩টার দিকে নিউ মার্কেট এলাকায় ফুটপাত থেকে হকার উচ্ছেদে পুলিশসহ অভিযানে নামে সিটি কর্পোরেশন। উচ্ছেদে বাধা দেন হকাররা। একপর্যায়ে পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ করে তারা। এ সময় সিটি কর্পোরেশনের ৪টি গাড়ি ভাঙচুর করেন হকাররা। এ ঘটনায় পুলিশ সদস্যসহ আহত হয়েছেন অন্তত ১৫ জন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM