খোলামেলা গাউনে তাক লাগালেন অভিনেত্রী রুনা খান

বিনোদন ডেস্ক :

জনপ্রিয় অভিনেত্রী রুনা খান। বছরের বেশি সময় কাজ ব্যস্ত সময় পার করেন। টিভি, ওটিটি ও চলচ্চিত্রে সমান তালে কাজ করে যাচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী।

- Advertisement -

সম্প্রতি কাজল আরেফিন অমি’র মুক্তি পাওয়া ‘অসময়’ ওয়েব ফিল্মে পার্শ্ব চরিত্রে থেকেও বাজিমাত করেছেন তিনি।

- Advertisement -google news follower

ক্যারিয়ারে এখন পর্যন্ত অসংখ্য নাটকে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন রুনা। এদিকে দিন যতই যাচ্ছে, ততই যেন তার বয়স কমছে।

৪১ বছর বয়সে এসেও রূপের দ্যুতি ছড়াচ্ছেন এই অভিনেত্রী। কখনও অভিনয়ে, কখনও বা ফেসবুকে ছবি পোস্ট করে।

- Advertisement -islamibank

সম্প্রতি দেশের প্রথম সারির মডেলদের পাশে র‍্যাম্পে হেঁটে মুগ্ধতা ছড়িয়েছেন রুনা খান। এতেও যেন সাধ মেটেনি তার! ভক্তদের মাঝে ফের রূপের উত্তাপ ছড়িয়ে দিতে মেরুন কালারের গাউন পরে চমক দেখালেন এই অভিনেত্রী।

সোমবার (১২ ফেব্রুয়ারি) নিজের ফেসবুক পেজে বেশ কিছু ছবি পোস্ট করেন রুনা। আর এর কিছু সময় পরই ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। অনেকেই ছবিগুলো শেয়ার করে প্রশংসা করছেন। কেউ আবার সমালোচনাও করছেন।খোলামেলা, গাউন, অভিনেত্রী, রুনা খান

ফেসবুকে ছবি জুড়ে দিয়ে রুনা খান লেখেন, ‘পোশাক বিশ্বকে পরিবর্তন করবে না। কিন্তু নারীরা তাদের পছেন্দর পোশাক পরবেন।’

রীতিমতো চোখ ধাঁধানো, চমকে দেওয়া লুকের এসব ছবি দেখে নেটিজেনরা বেশ আশর্য হয়েছেন। তবে সামাজিক মাধ্যম ফেসবুকে দেওয়া পোস্টটির লাইকের পর দ্বিতীয় সর্বোচ্চ রিয়াকশন ছিল ‘হাহা’।

তবে পোস্টটিতে তার অনুসারীদের কোনো কমেন্ট দেখতে পাওয়া যায়নি। কারণ, অনুসারীদের কমেন্ট করার সুযোগ সীমিত রেখেছিলেন এই অভিনেত্রী।

এর আগে রাজধানীতে ‘খাদি ফ্যাশন উইক’ মাতিয়েছেন রুনা খান। যেখানে প্রথমবারের মতো র‌্যাম্পে হেঁটেছেন অভিনেত্রী। শো-স্টপার রুনা খানের পোশাক ছিল আবার একেবারেই আলাদা রঙের। উজ্জ্বল নীল শাড়ি আর ম্যাচিং স্টাইলিশ জ্যাকেট পরেন তিনি।

প্রসঙ্গত, টেলিভিশন নাটকে অভিনয়ের মধ্য দিয়ে কর্মজীবন শুরু করেন রুনা খান। ‘হালদা’ চলচ্চিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও বাচসাস পুরস্কার অর্জন করেন তিনি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM