বাঁশখালীতে অ‌গ্নিদগ্ধ বোট মা‌লিকসহ দুইজনের মৃত্যু

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের বাঁশখালীর গণ্ডামারা ইউনিয়নের পশ্চিম বড়ঘোনা খাটখালী জেটি এলাকায় একটি ফিশিং ট্রলারে অগ্নিকাণ্ডের ঘটনায় অ‌গ্নিদগ্ধ ফি‌শিং বোটের মা‌লিক ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

- Advertisement -

সোমবার (১২‌ ফেব্রয়া‌রি) সকা‌লে তার মৃত্যু হয়। পশ্চিম বড়ঘোনা নিবাসী মোহাম্মদ জসীম উদ্দীন (৪২) গন্ডামারা ইউ‌নিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মৃত আব্দুর রশিদের ছেলে। তার ৪ পুত্র, ১ কন্যা ও স্ত্রীসহ অসংখ্য আত্মীয় স্বজন রয়েছে।

- Advertisement -google news follower

একই ঘটনায় একই এলাকার আব্দুর সবুরের ছেলে অগ্নিদগ্ধ তৌহিদুল ইসলামও (২৬) মারা গেছেন। গত ১০ ফেব্রুয়া‌রি (শনিবার) তৌহিদুল মারা যান বলে নিশ্চিত করেছেন তার স্বজনরা। তার ১ ছেলে, ১ মেয়ে রয়েছে।

উল্লেখ্য, গত ৪‌ ফেব্রুয়া‌রি বিকালে গন্ডামারার খাটখালী জেটিতে থাকা একটি ফি‌শিং ট্রলারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ সময় ফিশিং ট্রলারে থাকা কয়েকজন গুরুতর দগ্ধ হলে তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়।

- Advertisement -islamibank

পরে আহতদের উন্নত চি‌কিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। সেখানে শনিবার অ‌গ্নিদ্বগ্ধ তৌহিদুল ইসলাম এবং সোমবার ফি‌শিং ট্রলারের মা‌লিক জসীম উদ্দীন চিকিৎসাধীন অবস্থায় মৃতু্বরণ করেন বলে জানা যায়।

জেএন/হিমেল/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM