খাগড়াছড়িতে ৫ জনের মনোনয়ন বাতিল

আদালতের দণ্ডের কারণে বিএনপি মনোনীত প্রার্থী আব্দুল ওয়াদুদ ভূঁইয়া, দলীয় মনোনয়ন না থাকায় আওয়ামী লীগের ২ বিদ্রোহী প্রার্থী ও দাখিলকৃত ভোটার তালিকায় অসঙ্গতির কারণে ইউপিডিএফ সমর্থিত দুই স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করেছেন রিটার্নিং কর্মকর্তা।

- Advertisement -

রোববার (১ ডিসেম্বর) বেলা পৌনে ১টায় খাগড়াছড়ি জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. শহিদুল ইসলাম মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে এই ঘোষণা দেন।

- Advertisement -google news follower

খাগড়াছড়ি (২৯৮ নং) আসনে মনোনয়ন বাতিল হওয়া প্রার্থীরা হলেন জেলা বিএনপি সভাপতি আব্দুল ওয়াদুদ ভূঁইয়া, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সাবেক সংসদ সদস্য যতীন্দ্র লাল ত্রিপুরা, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি সমীর দত্ত চাকমা, ইউপিডিএফ’র কেন্দ্রীয় সদস্য সচিব চাকমা ও নতুন কুমার চাকমা।

এর ফলে জাতীয় নির্বাচনে মনোনয়ন দৌড়ে টিকে রইলেন ৬ জন। তারা হলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা, বিএনপি মনোনীত সমীরণ দেওয়ান ও শহীদুল ইসলাম ভূঁইয়া, জাতীয় পার্টির সোলায়মান আলম শেঠ, গণফোরামের আমজাদ হোসেন চৌধুরী এবং ইসলামী আন্দোলনের আব্দুল জব্বার গাজী।

জয়নিউজ/সবুজ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM