বিয়ের ২ দিনের মাথায় মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারালেন রায়হান

গত শুক্রবার তার আকদ হয়েছিল। তার দুদিন পর আজ রবিবার সন্ধ্যায় সীতাকুণ্ড থানাধীন ডিসি পার্কের সামনে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন রায়হান উদ্দিন নওশাদ (৩০)।

- Advertisement -

‘আমার এখনো হাতে মেহেদিও লাগানো হয় নি, আমার জামাই কই!”-এভাবেই সদ্য বিবাহিত তার বধূর আহাজারিতে ভারি হয়ে উঠেছে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আকাশ-বাতাস।

- Advertisement -google news follower

রায়হান অকাল মৃত্যুতে তার পরিবার পরিজন ও বন্ধুমহলে নেমেছে শোকের ছায়া।

রায়হান পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাংবাদিকতা বিভাগের ১ম ব্যাচের শিক্ষার্থী।

- Advertisement -islamibank

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নুরুল আলম আশেক জানান, সীতাকুণ্ড থানাধীন ডিসি পার্কের সামনে সড়ক দুর্ঘটনায় আহত অবস্থায় রায়হান নামের এক যুবককে স্থানীয়রা চমেক হাসপাতালের জরুরি বিভাগে আনলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বর্তমানে তার লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

মৃত্যুর আগে নিজের ফেসবুক একাউন্টে আপডেট প্রোফাইল ছবির সর্বশেষ লিখেছিলেন ‘হাসতে দেখো, গাইতে দেখো, অনেক কথায় মুখর আমায় দেখো; দেখো না কেউ হাসি শেষে নীরবতা’।

রায়হানের বন্ধু রেইমন সাখাওয়াত জানান, গত শুক্রবার তার আকদ হয়েছিল। তার দুদিন পর আজ রবিবার সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর আউটার রিং রোডে মোটর সাইকেল দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন নওশাদ। তার লাশ বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আছে।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM