সাজেকে দুর্বৃত্তের গুলিতে ২ ইউপিডিএফ কর্মী নিহত

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় দুর্বৃত্তের গুলিতে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) দুই সদস্য নিহত হয়েছেন।

- Advertisement -

রোববার (৪ ফেব্রুয়ারি) উপজেলার সাজেকের মাচালং ব্রিজ পাড়ায় এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহতরা হলেন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) সদস্য দীপায়ন চাকমা (৩৭) ও মন্টু চাকমা ওরফে আশীষ চাকমা (৪০)। আশীষের বাড়ি রুপকারী ইউনিয়নের মোরঘোনা গ্রামে। দীপায়নের বাড়ি সাজেক ইউনিয়নের উত্তর এগুজ্জ্যাছড়ি গ্রামে।

জানা যায়, রোববার দুপুরে সাজেক ইউনিয়নের মাচালং ব্রিজ পাড়া এলাকার একটি চায়ের দোকানে বসে ছিলেন দীপায়ন চাকমা ও আশীষ চাকমা। এ সময় কয়েকজন অস্ত্রধারী এসে এলোপাতাড়ি গুলি করলে ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয়।

- Advertisement -islamibank

ইউপিডিএফ রাঙামাটি সমন্বয়ক সচল চাকমা বলেন, দীপায়ন ও আশীষ চাকমা সাংগঠনিক কাজে ব্রিজপাড়ায় যায়। সেখানে জেএসএসের সশস্ত্র চারজন এসে অতর্কিত হামলা করে পালিয়ে যায়। তবে অভিযোগ অস্বীকার করেছে জেএসএস।

সাজেক থানার ওসি আবুল হাসান বলেন, নিহত দুজন বাঘাইহাট সাজেক সড়কের মাচালং ব্রিজপাড়ার ব্রিজের কাছের দোকানে চা পান করছিল। এ সময় সাদা পোশাকের চারজন অস্ত্রধারী এসে দুজনকে গুলি করে পালিয়ে যায়।

ঘটনাস্থলে ইউপিডিএফ সদস্য দীপায়ন চাকমা ও আশীষ চাকমা নিহত হয়। লাশ দুটো পুলিশ উদ্ধার করেছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM