সপ্তাহে একদিন আমার ক্লাস রুমে ফিরতে চাই: তথ্য প্রতিমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যে দায়িত্ব দিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে প্রতিমন্ত্রী হিসাবে সে সকল দায়িত্ব মিলিয়ে আমি গুছিয়ে নেওয়ার চেষ্টা করছি।

- Advertisement -

আশা করছি সপ্তাহে একদিনের জন্য হলেও আমি আমার ক্লাস রুমে ফিরে যেতে চাই বলে মন্তব্য করেছেন তথ্য প্রতিমন্ত্রী অধ্যাপক মোহাম্মদ আলী আরাফাত।

- Advertisement -google news follower

শনিবার (৩ ফেব্রুয়ারি) সরকারি তিতুমীর কলেজ আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে এ কথা বলেন।

তথ্য প্রতিমন্ত্রী বলেন, আমি আমার ক্লাস রুমে ফিরে যেতে চাই। একটি বিষয়ে হলেও লেকচার নিতে চাই এটা আমার আশা দেখা যাক সামনে কি হয়। তিতুমীর কলেজে ক্রীড়া ও সংস্কৃতির যে মিল গঠলো আশা করি সামনে আরোও এগিয়ে যাবে।

- Advertisement -islamibank

আমাদের নিজেদের প্রতি দৃঢ় আত্মবিশ্বাস থাকা প্রয়োজন। আমাদের একার দ্বারা সবকিছু পরিবর্তন করা সম্ভব নয়, কিন্তু আমরা যে যতটুকু পারি ততটুকুই করবো।

এছাড়া তিনি আরোও বলেন, শেখ জামাল ছাত্রাবাস থেকে মাস্টার্স ভবন ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ছাত্রীনিবাস থেকে বোটানিক্যাল গার্ডেন পর্যন্ত নতুন সুয়ারেজ লাইন নির্মাণ করার কথা বলেছেন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন তিতুমীর কলেজ অধ্যক্ষ প্রফেসর ফেরদৌস আরা বেগম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজ উপাধ্যক্ষ প্রফেসর মোঃ মহিউদ্দিন ও শিক্ষক পরিষদ সম্পাদক প্রফেসর কাজী ফয়জুল রহমান। ক্রীড়া অনুষ্ঠানের আহ্বায়ক ছিলেন ইতিহাস বিভাগের প্রফেসর মান্জ্ঞুমা হক।

আরোও উপস্থিত ছিলেন তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি রিপন মিয়া ও সাধারণ সম্পাদক জুয়েল মোড়লসহ সকল শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

ক্রীড়া প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করার মাধ্যমে অনুষ্ঠানে সমাপ্ত হয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM