নাইক্ষ্যংছড়িতে বিপুল পরিমাণ চোলাই মদসহ আটক ১

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে এক লাখ ২শ লিটার দেশীয় তৈরি চোলাই মদ উদ্ধার করা হয়েছে। এসময় চিংশৈপ্রু মারমা (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। শুক্রবার (৩০ নভেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে।

- Advertisement -

র‌্যাব জানায়, মিয়ানমার সীমান্তবর্তী নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের লামার পাড়া পাহাড়ি গ্রামে মেজর মেহেদী হাসানের নেতৃত্বে কক্সবাজারের র‌্যাব সদস্যরা অভিযান চালায়। পাহাড়ি গ্রামটি থেকে র‌্যাব সদস্যরা বিভিন্ন স্থানে রাখা ১ লাখ ২শ লিটার দেশীয় তৈরি চোলাই (বাংলা) মদ উদ্ধার করে। এছাড়াও মদ তৈরির উপকরণসহ চিংশৈপ্রু মারমা নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। সে স্থানীয় মংক্যাথুই মারমার ছেলে।

- Advertisement -google news follower

জব্দকৃত মদ নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রশাসন চত্বরে স্থানীয় ইউএনওর উপস্থিতিতে ধ্বংস করে ফেলা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাদিয়া আফরিন কচি জানান, র‌্যাবের অভিযানে দেশীয় তৈরি চোলাই মদসহ একজন পাহাড়ি মদ বিক্রেতাকে আটক করা হয়েছে। জব্দকৃত মদসহ উপকরণগুলো উপজেলা প্রশাসন চত্বরে ধ্বংস করা হয়েছে।

জয়নিউজ/আরমান/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM