মধ্যরাতে চবি ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শাখা ছাত্রলীগের দুই গ্রুপের নেতাকর্মীদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে জড়ানো গ্রুপ দুটি হলো চুজ ফ্রেন্ডস উইথ কেয়ার (সিএফসি) এবং ভার্সিটি এক্সপ্রেস (ভিএক্স)।

- Advertisement -

মঙ্গলবার (৩০ জানুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে এ সংঘর্ষ শুরু হয়। ভিএক্স গ্রুপের নেতাকর্মীরা সোহরাওয়ার্দী হল মোড়ে এবং সিএফসি গ্রুপের নেতাকর্মীরা আমানত হলের সামনে অবস্থান নেয়। এ সময় উভয় গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া এবং ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। ছাত্রলীগের নেতাকর্মীদেরকে দেশীয় অস্ত্রের মহড়া দিতে দেখা যায়।

- Advertisement -google news follower

জানা গেছে, ভিএক্স গ্রুপের এক কর্মীকে মারধর করে সিএফসি গ্রুপের নেতা কর্মীরা। নিজ গ্রুপের কর্মীকে মারধরের জেরে সংঘর্ষে জড়ায় ভিএক্স এবং সিএফসি গ্রুপের নেতাকর্মীরা। তবে সংঘর্ষে হতাহতের বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি।

চবি শাখা ছাত্রলীগের সাবেক সহসভাপতি প্রদীপ চক্রবর্তী দুর্জয় বলেন, জুনিয়রদের মাঝে ছোটখাটো একটি ঝামেলা হয়েছে। আমরা বিষয়টি দেখেছি। ইতোমধ্যেই পুলিশ এসেছে। বিষয়টি যাতে বড় না হয় আমরা সেদিকে নজর রাখছি।

- Advertisement -islamibank

এসএ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM