আয়ানের মৃত্যু: বাবাকে হত্যার হুমকি, থানায় জিডি

ইউনাইটেড মেডিক্যাল কলেজ ও হাসপাতালের বিরুদ্ধে করা মামলা তুলে নিতে শিশু আয়ানের বাবা শামীম আহমেদকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।

- Advertisement -

এ ঘটনায় তিনি শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। শিশু আয়ান ইউনাইটেড হাসপাতালে ভুল চিকিৎসায় নিহত হয় বলে পরিবার অভিযোগ করে আসছে।

- Advertisement -google news follower

রোববার (২৮ জানুয়ারি) শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোস্তাজিরুর রহমান সাধারণ ডায়েরির বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, দুপুরে শামীম আহমেদ সাধারণ ডায়েরি করেছেন।

শামীম আহমেদ জিডিতে অভিযোগ করেন, রোববার বেলা ১১টার দিকে আমি ও আমার মামা আবদুস সালাম কবীর সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে রিটের (পিটিশন নং-২০১/২৪) শুনানিতে আসি।

- Advertisement -islamibank

শুনানি শেষে সুপ্রিম কোর্ট থেকে বের হয়ে দুপুর আনুমানিক সোয়া ১২টার দিকে শাহবাগ থানার অধীন হাইকোর্টের মাজার গেট থেকে বাংলাদেশ শিশু একাডেমিতে হেঁটে আসার পথে ফুটপাতের ওপর পৌঁছালে ৬ থেকে ৭ জন ব্যক্তি বাড্ডা থানায় ডাক্তারদের বিরুদ্ধে করা মামলা তুলে নিতে চাপ সৃষ্টি করেন।

আমি যদি মামলা তুলে না নেই, তবে অফিসে যাওয়ার সময় আমার যে কোনো ধরনের ক্ষতি করবে বলে ভয়ভীতি প্রদর্শন ও প্রাণনাশের হুমকি দেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM