খাদ্যমন্ত্রীর হুঁশিয়ারি/চালের দাম বাড়ালে বরদাশত করা হবে না

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, নির্বাচনের সুযোগ নিয়ে চালের দাম বাড়িয়েছিল কিছু অসাধু ব্যবসায়ী। এরপর থেকে সারাদেশে অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে প্রশাসন মাঠে নেমে কাজ করছে। এখনও অভিযান অব্যাহত।

- Advertisement -

কেউ চালের দাম বাড়ালে সেটা বরদাশত করা হবে না বলে কঠোর হুঁশিয়ারি দেন তিনি।

- Advertisement -google news follower

খাদ্যমন্ত্রী বলেন, অবৈধ চাল মজুতদাররা যেন আর কখনও ব্যবসা করতে না পারে। মজুদের জন্য মামলা করে জেলে দিতে হবে তাদের। এটাই সরকারের নির্দেশ।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সকালে রাজশাহী জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে ‘চালের বাজার নিয়ন্ত্রণে করণীয়’ শীর্ষক মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

- Advertisement -islamibank

সাধন চন্দ্র মজুমদার বলেন, অবৈধভাবে চাল মজুত করলে মজুতের সমপরিমাণ জরিমানা করতে হবে অথবা মামলা করে জেলে দিতে হবে। নামমাত্র জরিমানা করে ছেড়ে দেয়া যাবে না। মজুতদাররা যে দলেরই হোক না কেন, কোনো ছাড় দেয়া হবে না।

তিনি বলেন, চালের দাম নিয়ে কোনো প্রকার বেইমানি হলে মেনে নেয়া হবে না। এ বিষয়ে সরকার খুব কঠোর। তবে সাধারণ ব্যবসায়ীদের এতে চিন্তার কিছু নেই বলে জানান সাধন চন্দ্র মজুমদার।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM