লোহাগাড়ায় ট্রাক চাপায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পদুয়া এলাকায় ট্রাক চাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

- Advertisement -

সোমবার (২২ জানুয়ারি) বিকেল পৌনে ৪টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের ২ নাম্বারের নয়া পাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহতরা হলেন, উপজেলার পদুয়া ইউনিয়নের নয়া পাড়ার হাজী জালাল আহমদের ছেলে আবছার উদ্দিন (৩৫), আধুনগর ইউনিয়নের হানিফার পাড়া ইলিয়াস মেম্বার বাড়ির আবদুল কাদেরের ছেলে মো জুবাইর (২৫) ও রাঙ্গুনিয়া উপজেলার দক্ষিণ রাজানগর ধামারহাট এলাকার মো. বাবুলের ছেলে মো. জাহেদ ( ২৭)।

লোহাগাড়া ফায়ার স্টেশনের টিম লিডার মো. জাহাঙ্গীর আলম জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে ট্রাকের নিচ থেকে চাপা অবস্থায় তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তিন জনকেই মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খান মুহাম্মদ এরফান জানান, চট্টগ্রামমুখী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলকে ধাক্কা দিলে বাইকটি ধুমড়ে-মুচড়ে যায়।

এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। ঘটনার পর ট্রাকচালক পালিয়ে গেছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বললেন এ পুলিশ কর্মকর্তা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM