কাপ্তাই হ্রদে ডুবে পাঁচলাইশের যুবকের মৃত্যু

রাঙ্গামাটির কাপ্তাই উপজেলায় বড়শি দিয়ে মাছ শিকারে এসে কাপ্তাই হ্রদে ডুবে মো. বাপ্পী (৩২) নামে চট্টগ্রাম নগরের এক যুবকের মৃত্যু হয়েছে।

- Advertisement -

শুক্রবার (১৯ জানুয়ারি) বিকেলে কাপ্তাই হ্রদ থেকে ওই যুবকের মৃতদেহ করা উদ্ধার করেছে নৌ-বাহিনীর ডুবুরি দল। জানা গেছে, মো. বাপ্পী চট্টগ্রামের পাঁচলাইশ এলাকার মৃত শওকত আকবরের ছেলে।

- Advertisement -google news follower

পুলিশ ও স্থানীয় সূত্র জানা যায়, শুক্রবার সকাল ১১টার দিকে চট্টগ্রামের চকবাজার-পাঁচলাইশ থেকে রাঙ্গামাটির কাপ্তাই উপজেলায় হ্রদে বড়শি দিয়ে মাছ শিকারে আসেন বাপ্পী। পরে কাপ্তাই ইউনিয়নের জেটিঘাট ফিসারিঘাট এলাকায় কাপ্তাই হ্রদের পানিতে ডুবে নিখোঁজ হয় সে। এসময় এলাকার লোকজন স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফকে খবর দেন এবং ইউপি চেয়ারম্যান পুলিশ ও নৌ-বাহিনীর ডুবুরি দলকে খবর জানান। উদ্ধার অভিযান চালিয়ে বিকাল ৪টার কিছুক্ষণ আগে কাপ্তাই হ্রদ থেকে তার মৃতদেহ উদ্ধার করেন ডুবুরিরা।

কাপ্তাই পুলিশ ফাঁড়ির ইনচার্জ (আইসি) মো. শাহিনুর রহমান জানান, ‘কাপ্তাই হ্রদে ডুবে চট্টগ্রামের এক ছেলে মারা গেছেন। ওই ছেলের ভাইয়েরা কাপ্তাইয়ে আসতেছে। তারা আসলে বিস্তারিত নাম-পরিচয় জানা যাবে।’

- Advertisement -islamibank

এসএ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM