জাঁকজমকপূর্ণ আয়োজনে বিপিএল উদ্বোধন

আলোচনা-সমালোচনার পাশ কাটিয়ে শুরু হলো বাংলাদেশ ক্রিকেট লিগ (বিপিএল)। জাঁকজমকপূর্ণ আয়োজনের যে আভাস আগেই দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)—উদ্বোধনী দিনে তার বাস্তব রূপও দেখা গেছে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে।

- Advertisement -

হাতে চার-ছক্কার প্ল্যাকার্ড আর স্লোগানে কুমিল্লা ভিক্টোরিয়ানস ও দুর্দান্ত ঢাকার সমর্থকেরাও খেলা শুরুর বেশ আগে থেকেই মাঠে উপস্থিত হয়েছেন। বেলুন উড়িয়ে-আতশবাজি ফুটিয়ে উদ্বোধন হলো রঙিন। উদ্বোধন করেছেন বিসিবি সভাপতি ও নতুন যুব-ক্রীড়া নাজমুল হাসান পাপন।

- Advertisement -google news follower

নিজেদের প্রথম ম্যাচে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ঢাকার অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত।

দুর্দান্ত ঢাকার একাদশ:
মোহাম্মদ নাইম, দানুশকা গুনাথিলাকা, চতুরাঙ্গা ডি সিলভা, লাসিথ ক্রসপুলে, ইরফান শুক্কুর (উইকেটরক্ষক), মোসাদ্দেক হোসেন সৈকত (অধিনায়ক), সাইফ হাসান, তাসকিন আহমেদ, আরাফাত সানি, শরীফুল ইসলাম,উসমান কাদির।

- Advertisement -islamibank

কুমিল্লা ভিক্টোরিয়ানস একাদশ:
লিটন দাস (অধিনায়ক), ইমরুল কায়েস, তাওহীদ হৃদয়, জাকের আলী, মাহিদুল ইসলাম অঙ্কন, রোস্টন চেজ, খুশদিল শাহ, তানভীর ইসলাম, মোস্তাফিজুর রহমান, মেথু ফোর্ড ও মুশফিক হাসান।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM