বাইক-অটোরিকশার সংঘর্ষে দুই কিশোরের মৃত্যু

ময়মনসিংহের হালুয়াঘাটে মোটরসাকেলের সাথে ব্যাটারি চালিত অটোরিকশার সংঘর্ষ হয়েছে। এতে দুই কিশোর নিহত ও একই ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

- Advertisement -

বুধবার (১৭ জানুয়ারি) উপজেলার হালুয়াঘাট-ময়মনসিংহ সড়কের মিলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহতরা হলেন উপজেলার খরমা এলাকার মুজিবুর রহমানের ছেলে তামিম (১৭) ও বাঘমার এলাকার দুদু মিয়ার ছেলে রাতুল (১৬)।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলে করে তিন বন্ধু হালুয়াঘাটের দিকে যাচ্ছিল। মিলগেট এলাকায় পৌঁছালে তাদের মোটরসাইকেলের সামনে থাকা একটি অটোরিকশা যাত্রী তোলার জন্য হঠাৎ ব্রেক করে। এতে পেছনে থাকা তাদের মোটরসাইকেলের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তামিমের মৃত্যু হয়।

- Advertisement -islamibank

আহত হয় লিটন (১৬) ও রাতুল (১৬)। স্থানীয়রা তাদের উদ্ধার করে হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে রাতুলের অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। পরে ঢাকায় নেওয়ার পথে রাতুলের মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন হালুয়াঘাট থানার ওসি মো. মাহবুবুল হক। তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM