দুই মন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে পত্রিকায় বিজ্ঞাপন : শোকজ খেলেন চবি উপাচার্য

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) উপাচার্য অধ্যাপক ড. শিরিণ আখতার চৌধুরী নবনিযুক্ত পররাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ হাছান মাহমুদ ও শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলকে শুভেচ্ছা জানিয়ে পত্রিকার বিজ্ঞাপন দিয়েছেন।

- Advertisement -

দেশের বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকায় রঙিন বিজ্ঞাপন প্রকাশ করায় ব্যয় খাত জানতে চেয়ে উপাচার্য অধ্যাপক ড. শিরিণ আখতারকে শোকজ করেছে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি)।

- Advertisement -google news follower

বুধবার (১৭ জানুয়ারি) ইউজিসির পাবলিক বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের উপপরিচালক মো. গোলাম দস্তগীর স্বাক্ষরিত এক চিঠিতে এ শোকজ করা হয়।

চিঠিতে বলা হয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য শিক্ষা মন্ত্রণালয়ের নবনিযুক্ত মন্ত্রী ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের নবনিযুক্ত মন্ত্রীকে দ্যা ডেইলি স্টার, দ্যা ডেইলি সান, দ্যা ডেইলি বিজনেস স্ট্যান্ডার্ড, দ্যা ডেইলি অবজারভার, দৈনিক বাংলাদেশ প্রতিদিন, দৈনিক কালের কণ্ঠ ও দৈনিক সমকালসহ একাধিক সংবাদপত্রে চার কালার বিজ্ঞাপনের মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন। উক্ত বিজ্ঞাপন কয়টি পত্রিকায় প্রকাশ করা হয়েছে এবং এ ব্যয় কোন খাত থেকে নির্বাহ করা হবে তার তথ্য প্রদান করার জন্য অনুরোধ করা হলো।

- Advertisement -islamibank

চিঠিতে আরও বলা হয়, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সেবা শাখা হতে ১২ জানুয়ারি জারিকৃত নোটিশের নির্দেশনা কেন অনুসরণ করা হয়নি সে বিষয়ে বিশ্ববিদ্যালয়ের বক্তব্য আগামী পাঁচ কার্যদিবসের মধ্যে প্রেরণের অনুরোধ করা হলো।

এ বিষয়ে জানতে উপাচার্য অধ্যাপক ড. শিরিণ আখতারের মোবাইল ফোনে একাধিকবার কল করলেও কোনো সাড়া পাওয়া যায়নি।

এসএ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM