নির্বাচনের কারণে স্থগিত রাখা স্মার্টকার্ড বিতরণে ইসির নির্দেশনা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য স্থগিত রাখা স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রমের নতুন নির্দেশনা দিয়েছেন নির্বাচন কমিশন (ইসি)।

- Advertisement -

নির্দেশনায় স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম বন্ধ থাকা উপজেলা ও থানায় স্মার্ট কার্ড আগামী ২৩ জানুয়ারি তারিখ থেকে কর্মপরিকল্পনা অনুযায়ী উপজেলাগুলো নির্ধারিত তারিখ অনুসারে বিতরণ কার্যক্রম শুরু করার জন্য অনুরোধ করা হয়েছে।

- Advertisement -google news follower

সংস্থাটির জাতীয় পরিচয়পত্র নিবন্ধন অনুবিভাগের পরিচালক (অপারেশনস) ফয়সাল কাদেরের সই করা নির্দেশনা মাঠ পর্যায়ের কর্মকর্তাদের পাঠানো হয়েছে।

এর আগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে সারা দেশে মাঠ পর্যায়ে চলমান স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম গত বছরের ৩০ অক্টোবরের মধ্যে শেষ করার জন্য নির্দেশনা দেওয়া হয়েছিল।

- Advertisement -islamibank

ওই সময় যেসব উপজেলা ও থানা পর্যায়ে স্মার্ট কার্ড মুদ্রণপূর্বক পাঠানো হয়েছিল, কিন্তু বিতরণ কার্যক্রম শুরু হয়নি, তাদেরকে জাতীয় সংসদ নির্বাচনের পর বিতরণ কার্যক্রম শুরু করার জন্য নির্দেশনা দিয়েছিলেন নির্বাচন কমিশন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM