রাঙামাটিতে মনোনয়ন দাখিল করলেন ১২ প্রার্থী

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন দাখিলের শেষদিন বুধবার (২৮ নভেম্বর) পার্বত্য রাঙামাটি (২৯৯ নং) আসনে মনোনয়নপত্র দাখিল করেছেন ১২ জন। এরমধ্যে আওয়ামী লীগের ১ জন, বিএনপির ২ জন, জনসংহতি সমিতির ২ জন, ইউপিডিএফের ২ জন, জাতীয় পার্টির ১ জনসহ মোট ১২ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেন।

- Advertisement -

বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদের কাছে কেন্দ্রীয় আওয়ামী লীগের হয়ে আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য দীপংকর তালুকদার, বিএনপি থেকে কেন্দ্রীয় বিএনপির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক দীপেন দেওয়ান, বিএনপির সদস্য ও সাবেক উপমন্ত্রী মনিস্বপন দেওয়ান, স্বতন্ত্র প্রার্থী ও জনসংহতি সমিতির কেন্দ্রীয় সহ-সভাপতি ঊষাতন তালুকদার এমপি, জনসংহতি সমিতির জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক শরৎ জ্যোতি চাকমা, জাতীয় পার্টি থেকে অ্যাডভোকেট পারভেজ তালুকদার, স্বতন্ত্র প্রার্থী ও ইউপিডিএফ নেতা সচিব চাকমা, স্বতন্ত্র প্রার্থী ও ইউপিডিএফ রাঙামাটি জেলা সংগঠক শান্তিদেব চাকমা, ইসলামি আন্দোলন বাংলাদেশ থেকে মো. জসিম উদ্দিন, বাংলাদেশ বিপ্লবী ওয়ার্কার্স পার্টির জুঁই চাকমা, স্বতন্ত্র প্রার্থী আশীষ দাসগুপ্ত এবং স্বতন্ত্র প্রার্থী হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদ নেতা অমর কুমার দে মনোনয়ন দাখিল করেন।

জয়নিউজ/রপ্তদীপ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM