ইসির ওপর প্রার্থীদের আস্থা তৈরি হয়েছে: সিইসি

একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে প্রার্থীদের স্বতঃস্ফূর্ততা প্রমাণ করে নির্বাচন কমিশনের (ইসি) ওপর তাদের আস্থা তৈরি হয়েছে।

- Advertisement -

বৃহস্পতিবার (২৯ নভেম্বর) নির্বাচন ভবনে নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের প্রশিক্ষণ অনুষ্ঠানে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা এ কথা বলেন।

- Advertisement -google news follower

সিইসি বলেন, নির্বাচনে ৩০০ আসনের জন্য যে ৩ হাজার ৫৬ জন প্রার্থী আবেদন করেছে, তা একটা রেকর্ড। এবারের নির্বাচন নিয়ে মানুষের মধ্যে যে স্বতঃস্ফূর্ততা, উদ্যোগ এবং নির্বাচনে অংশগ্রহণ করার জন্য যে প্রত্যয়- এটা তারই প্রমাণ।

প্রধান নির্বাচন কমিশনার বলেন, সবাই নিজের দায়িত্ব ঠিকঠাকভাবে পালন করলে নির্বাচন সুষ্ঠু হবে। তবে নির্বাচনে দল নয়, বরং প্রার্থীকে প্রার্থী হিসেবে দেখতে হবে।

- Advertisement -islamibank

নির্বাচন প্রতিদ্বন্দ্বিতামূলক হবে এ আশা ব্যক্ত করে সিইসি বলেন, নির্বাচন কমিশনের প্রত্যাশা দেশে একটি প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ও অংশগ্রহণমূলক নির্বাচন হবে। একাদশ সংসদ নির্বাচন অংশগ্রহণমূলক হবে- এতে কোনো সন্দেহ নেই। সেই পরিবেশ সৃষ্টি হয়েছে, বজায়ও থাকবে।

তিনি ভোটের সুষ্ঠু পরিবেশ ও নিরপেক্ষতা বজায় রাখতে সরকারি কর্মকর্তাদের নির্দেশ দেন।

অনুষ্ঠানে নির্বাচন কমিশনাররা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM