বান্দরবানের রুমায় ইউপি চেয়ারম্যানকে অপহরণ

বান্দরবানের রুমায় কেউক্রাডং থেকে ফেরার পথে পাইন্দু ইউপি চেয়ারম্যান উহ্লামং মারমাকে (৫০) অপহরণ করা হয়েছে।

- Advertisement -

রবিবার বিকাল সাড়ে ৩ টার দিকে রুইতং পাড়া ও হারমোন পাড়ার মাঝামাঝি স্থান থেকে তাকে অপহরণ করা হয়। এখনো পর্যন্ত চেয়ারম্যানের কোন সন্ধান পাওয়া যায়নি।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে বেসরকারী সংস্থা কারিতাস এর লীন প্রকল্পের অধীনে মুনলাই পাড়ায় একটি চলমান প্রকল্প পরিদর্কাশনে যান চেয়ারম্যানসহ ইউপি সদস্য ও প্রকল্প কর্মকর্তারা।

এসময় সঙ্গে ছিলেন তার সহধর্মিনী পিয়ানএ্যংময় বমও। পরিদর্শন শেষে দুটি জীপে করে কেওক্রাডং বেড়াতে যান। সেখান থেকে ফেরার পথে রুইতং পাড়া ও হারমোন পাড়ার মাঝামাঝি স্থানে পৌঁছলে ১৫ থেকে ১৯ জনের একটি সশস্ত্র গ্রুপ গাড়ি গতিরোধ করে।

- Advertisement -islamibank

পরে উহ্লামং চেয়ারম্যানকে গাড়ি খেকে নামিয়ে দুটি গাড়ি ছেড়ে দেয়। পরে তারা তাকে নিয়ে জঙ্গলের দিকে চলে যায়। কি কারণে বা কারা তাকে অপহরণ করেছে তা পরিস্কার জানা গেলেও তাদের পরিহিত পোশাক দেখে অপহরণকারীরা কুকিচিন ন্যাশনাল ফ্রন্ট বা কেএনএফ বলে ধারনা করা হচ্ছে।

চেয়ারম্যানের সহধর্মিনী পিয়ান এ্যং ময় বম বলেন, কেউক্রাডং থেকে রুমা বাজারে আসার পথে রুইতং পাড়া ও হারমোন পাড়ার মাঝামাঝি স্থানে পৌঁছলে ১৫ থেকে ১৯ জনের একটি সশস্ত্র গ্রুপ আমাদের গাড়ি গতিরোধ করে। পরে তারা আমার স্বামীকে ধরে নিয়ে যায় এবং আমাদের সবাইকে গাড়িতে উঠতে বলে।

রুমা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান উহ্লামং চেয়ারম্যানকে অপহরণের বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে ধারনা করা হচ্ছে কেএনএফ সদস্যরা তাকে অপহরণ করেছে। আমরা তদন্ত করছি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM