মিরসরাইয়ে কারখানার উপর থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

চট্টগ্রামের মিরসরাইয়ে বিএসআরএম কারখানায় কাজ করার সময় উপর থেকে নিচে পড়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

- Advertisement -

রবিবার (১৪ জানুয়ারি) দুপুর ১টার দিকে উপজেলার সোনাপাহাড় এলাকায় অবস্থিত বিএসআরএম (হাইটেক ইঞ্জিনিয়ারিং) কারখানায় এ দুর্ঘটনা ঘটেছে।

- Advertisement -google news follower

নিহত শ্রমিকের নাম সুজন চন্দ্র নাথ (৩০)। সে উপজেলার কাটাছরা ইউনিয়নের তেতৈয়া গ্রামের সুভাষ চন্দ্র নাথের ছেলে।

সুজনের প্রতিবেশী অহিদুর রহমান জানান, সুজন প্রতিদিনের মত বিএসআরএম কারখানায় উপরে কাজ করছিল। হঠাৎ অসাবধানবসত নিচে পড়ে গেলে চলন্ত একটি গাড়ি তাকে চাপা দেয়। এরপর গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

বিএসআরএম গ্রুপের ম্যানেজার (এডমিন) দেলোয়ার হোসেন মোল্লা জানান, রবিবার দুপুরে কাজ করার সময় সুজন নামে এক শ্রমিক উপর থেকে পড়ে গুরুতর আহত হয়।

তাকে উদ্ধার করে প্রথমে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে। শারীরিক অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। তাঁর আগে ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। এ বিষয়ে থানায় এখনো কোন অভিযোগ দায়ের করা হয়নি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM