সব ষড়যন্ত্রের জাল ছিন্ন করে নির্বাচন করেছি : প্রধানমন্ত্রী

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, নির্বাচন নিয়ে অনেক চক্রান্ত-ষড়যন্ত্র ছিল, সব ষড়যন্ত্রের জাল ছিন্ন করে নির্বাচন করেছি।

- Advertisement -

শনিবার (১৩ জানুয়ারি) টুঙ্গিপাড়া আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত দলীয় নেতাকর্মীদের সাথে মত বিনিময় সভায় এ মন্তব্য করেন তিনি।

- Advertisement -google news follower

বিএনপি নিজেরাই তাদের কার্যালয়ের চাবি হারিয়েছে এমন মন্তব্য করে প্রধানমন্ত্রী বলেন, চাবি হারিয়ে তারা তালা ভাঙার নাটক করেছে। এসব দিয়ে মানুষের সহানুভূতি কুড়াতে চায়।

মত বিনিময় সভায় উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে সবাইকে একসাথে কাজ করার আহবান জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, আমরা যত বেশি কাজ করব, ততই তাদের অন্তর জ্বালা বাড়ে।

- Advertisement -islamibank

তিনি বলেন, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে নজরদারি বাড়াতে হবে।

প্রধানমন্ত্রী বলেন, ‘এবার গোটা দেশকে ভালো করে দেখব। কারণ এতো উন্নয়ন করেছি সেটা দুচোখে দেখতে চাই। মানুষের জন্য কি করতে পারলাম সেটাও দেখতে চাই’।

তিনি বলেন, ‘আমি টুঙ্গিপাড়া এসে ভ্যানে করে ঘুরে বেড়াতে চাই। বিভিন্ন বাড়ি যাবো আর খাওয়া-দাওয়া করব- এটাই আমার আকাঙ্ক্ষা। এজন্য ঢাকায় আমার কোন বাড়ি কিংবা ফ্লাট নেই। যা আছে সব টুঙ্গিপাড়ায়।

এর আগে সকালে ঢাকা থেকে সড়ক পথে রওনা দিয়ে বেলা সাড়ে ১১টার দিকে দুদিনের সফরে টুঙ্গিপাড়া পৌঁছান প্রধানমন্ত্রী। তার সঙ্গে দ্বাদশ জাতীয় সংসদের নতুন মন্ত্রিসভার সদস্যরা ছিলেন।

টুঙ্গিপাড়ায় পৌঁছানোর পর বেলা ১১টা ৫৫ মিনিটের দিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানান তিনি। এরপর সেখানে দোয়া ও মোনাজাতে অংশ নেন।

পরে মন্ত্রিসভার নতুন সদস্যদের নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানান সরকারপ্রধান।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM