অভিনেতা জোভানের বিয়ে সম্পন্ন,পাত্রী কে

মৌসুমী হামিদের বিয়ের দিন পাওয়া গেল বিনোদন অঙ্গনের আরেক তারকার গাঁটছড়া বাঁধার খবর। একই দিন অর্থাৎ ১২ জানুয়ারি বিয়ে করলেন ছোট পর্দার অভিনেতা ফারহান আহমেদ জোভান।

- Advertisement -

শুক্রবার (১২ জানুয়ারি) ঘরোয়া আয়োজনে বিয়ে সম্পন্ন হয়েছে তার। বিষয়টি অভিনেতা নিজেই জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

- Advertisement -google news follower

এদিন রাত সাড়ে ৯টায় ফেসবুকে দুটি ছবি পোস্ট করেন অভিনেতা জোভান। প্রথম ছবিতে একটি মেয়ের হাত উঁচু করে ধরে ঠোঁটের সঙ্গে আদুরে ভঙ্গিতে ধরে রাখতে দেখা গেছে তাকে। আর কিছুটা দূরে ঝাপসা হয়ে আছে পাত্রীর মুখ।

অভিনেতা ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আমরা উভয়ে আলহামদুলিল্লাহ্, কবুল বললাম।’ এরপরই একটি ভালোবাসার ইমোজি জুড়ে দিয়েছেন তিনি। আর নিচে উল্লেখ করেছেন জীবনের বিশেষ এই দিনটির তারিখ।

- Advertisement -islamibank

এরপর রাত সোয়া ১০টার দিকে আরও একটি ছবি পোস্ট করেন জোভান। যেখানে স্ত্রীর কপালে কপাল রেখে হাসতে দেখা গেছে তাকে। আর ছবির ক্যাপশনে লিখেছেন, ‘প্রতিজ্ঞাবদ্ধ যে আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত এভাবেই ভালোবাসবো তোমায়।’

একটি সূত্র জানায়, তারকার স্ত্রী ঢাকার বেসরকারি একটি বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করছেন। কিছুদিন আগেই পরিচয় হয় দু’জনের। তবে দুই পরিবারের সম্মতিতেই বিয়ে হয়েছে তাদের।

উল্লেখ্য, ছোটপর্দার নিয়মিত অভিনেতা জোভান। ২০১১ সালে বিনোদন মাধ্যমে যোগ দেন জোভান। গেল ১২ ধরে টানা অভিনয় করে যাচ্ছেন তিনি। ছোট পর্দার পাশাপাশি অভিনয় করেছেন চলচ্চিত্র ও ওয়েবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM