চট্টগ্রামে ধানক্ষেতে মিলল অটো চালকের গলাকাটা লাশ

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যার নিমতলা এলাকার বড়বিলের একটি ধানক্ষেতে পড়েছিল এক অটো চালকের লাশ।

- Advertisement -

শুক্রবার (১২ জানুয়ারি) সকাল ৯টার দিকে স্থানীয়রা লাশ দেখতে পেয়ে খবর দেয় থানায়। পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছে গলা কাটা অবস্থায় লাশটি উদ্ধার করে।

- Advertisement -google news follower

মৃত অটোরিকশা চালকের নাম মো. আরিফ (১৬)। সে কক্সবাজারের মহেশখালী উপজেলার কালামারছড়া ইউনিয়নের আব্দুর রহমানের ছেলে। বর্তমানে ভিকটিম চরপাথরঘাটা ৮ নম্বর ওয়ার্ড ইছানগর গ্রামের গান্ধীর বাড়িতে বসবাস করতেন।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, অন্যান্যদিনের মতোই বৃহস্পতিবার বিকেলে ইছানগর মির্জাবাড়ী এলাকার সম্রাটের গ্যারেজ থেকে ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে বের হয় আরিফ।

- Advertisement -islamibank

শুক্রবার সকালে চরলক্ষ্যা নিমতলা এলাকার একটি ধানক্ষেতে তার গলা কাটা লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে থানায় খবর দিলে পুলিশ এসে তার লাশটি উদ্ধারের পর পরিচয় শনাক্ত হয়।

পুলিশ ধারণা করছে এটি হত্যাকান্ড। মরদেহ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে জানিয়ে এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করে গ্রেফতার করা হবে জানালেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোহাম্মদ জহির হোসেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM