সীতাকুণ্ডে বিএনপির মনোনয়ন পেলেন দুই ভাইসহ তিনজন

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড ও নগর আংশিক) আসনে বিএনপির মনোনয়ন পেয়েছেন দলটির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও উত্তর জেলা বিএনপির আহ্বায়ক আসলাম চৌধুরী এবং তাঁর ভাই চট্টগ্রাম উত্তর জেলা কৃষক দলের সভাপতি এসহাক কাদের চৌধুরী। এছাড়া সাবেক পুলিশ প্রধান এওয়াইবি সিদ্দিকীও দলীয় মনোনয়ন পেয়েছেন। তিনি প্রয়াত সাবেক মন্ত্রী এলকে সিদ্দিকীর ভাই।

- Advertisement -

রাজনৈতিক, রাষ্ট্রদ্রোহ ও ব্যাংক ঋণ মামলাসহ অসংখ্য মামলা মাথায় নিয়ে দীর্ঘদিন ধরে কারাগারে রয়েছেন উত্তর জেলা বিএনপির শীর্ষ নেতা আসলাম চৌধুরী।

- Advertisement -google news follower

রাজনৈতিক মামলায় সমস্যা না হলেও ঋণখেলাপীর দায়ে নির্বাচনের মনোনয়ন বাতিল হওয়ার সম্ভাবনা রয়েছে আসলাম চৌধুরীর। বিকল্প প্রার্থী হিসেবে এ আসনে অপর দুই প্রার্থীকে রাখা হয়েছে।

সীতাকুণ্ড উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জহিরুল আলম জহুর আসলাম চৌধুরীর মনোনয়ন পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, সীতাকুণ্ড আসনে বিএনপির একমাত্র প্রার্থী আসলাম চৌধুরী। তাঁর বিকল্প কেউ নেই। সরকারের রোষানলে পড়ে যদি আসলাম চৌধুরী নির্বাচন করতে না পারেন তাহলে বিকল্প প্রার্থী নির্বাচন করবেন।

জয়নিউজ/সেকান্দর/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM