ভারতে বাস-ট্রাক সংঘর্ষে আগুন লেগে নিহত ১২

ভারতের মধ্যপ্রদেশের গুনা জেলায় একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ময়লাবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে ১২ জন নিহতের খবর পাওয়া গেছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন অন্তত ১৪ জন।

- Advertisement -

বুধবার (২৭ ডিসেম্বর) রাতে গুনা-অ্যারোন মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

স্থানীয় কর্তৃপক্ষ জানায়, বুধবার রাতে ৩০ জন যাত্রী নিয়ে বাসটি অ্যারোন শহরের দিকে যাচ্ছিল। একই সময়ে উল্টোদিক থেকে একটি ময়লাবাহী ট্রাক গুনার দিকে আসছিল। রাত ৯টার দিকে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে বাসটিতে আগুন লেগে যায়। এতে বাসে থাকা ১২ জন যাত্রীর মৃত্যু হয়। গুরুতর দগ্ধ হয়েছেন ১৪ জন।

বার্তাসংস্থা পিটিআইকে গুনা জেলার পুলিশ সুপার বলেন, দুর্ঘটনার সময় বাসটিতে ৩০ জন যাত্রী ছিলেন। তার মধ্যে চারজন কোনোভাবে বাস থেকে বের হতে সক্ষম হন এবং বাড়ি চলে যান।

- Advertisement -islamibank

গুনার কালেক্টর তরুন রথী বলেছেন, প্রশাসন ঘটনার তদন্ত করছে। আহতদের চিকিৎসার জন্য দ্রুত গুনা জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী মোহন যাদব এ ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন।

তিনি নিহতদের পরিবারকে ৪ লাখ রুপি এবং আহতদের ৫০ হাজার রুপি ক্ষতিপূরণ দেয়ার ঘোষণা দিয়েছেন। এছাড়া ঘটনা তদন্তেরও নির্দেশ দেন তিনি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM