তরুণ প্রজন্মের সাথে কাজ করতে চাই-স্বতন্ত্র প্রার্থী বিজয় কিষান

তরুণ প্রজন্মের সাথে কাজ করার অভিপ্রায় রয়েছে জানিয়ে চট্টগ্রাম-৮ আসনের স্বতন্ত্র প্রার্থী বিজয় কুমার চৌধুরী কিষান বলেছেন, তরুণ প্রজন্মকে স্মার্ট উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে সার্বিক সহযোগিতা করে যাবো। চাকরির পেছনে ঘুরতে হবে না। বিভিন্ন প্রতিষ্ঠান তাদেরকে খুঁজে নেবে।

- Advertisement -

রবিবার (২৪ ডিসেম্বর) বোয়ালখালী উপজেলা সদরে ফুলকপির প্রতীকের নির্বাচনী গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

- Advertisement -google news follower

তিনি আরো বলেন, তরুণ প্রজন্মদের মধ্যে যে ইচ্ছা ও মেধা রয়েছে তা কাজে লাগানোর অনেক ক্ষেত্র রয়েছে। তাদের যোগ্যতা অনুযায়ী সুযোগ সুবিধা তৈরি করে দিতে পারলে দক্ষ জনশক্তিতে রূপান্তর হবে। সেই চেষ্টায় করে যাবো।

এসময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মো.জহুরুল ইসলাম জহুর, আওয়ামী লীগ নেতা শেখ শহিদুল আলম, পৌর কাউন্সিলর সুনীল চন্দ্র ঘোষ, মো.জাহাঙ্গীর আলম, ইসমাইল হোসেন আবু, মো.রফিক, মো.আজগর, মো. ইব্রাহীম, সাইদুল আলম, সরোয়ার আলম, বেলাল মো. সাইফুদ্দিন, মঈনুদ্দিন বাদল, গিয়াস উদ্দিন সুমন, একরামুল হক মুন্না, মাহবুবুল হক রাসেল, হেলাল উদ্দিন ও মাহমুদুল ইসলাম সাকিব।

- Advertisement -islamibank

জেএন/পুজন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM