৮ বছর পর গ্রেফতার

খাগড়াছড়ির মাটিরাঙ্গার মো. আনোয়ার হোসেন (২৮) নামে ধর্ষণ মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ।

- Advertisement -

গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২৭ নভেম্বর) সকালের দিকে নগরের বায়েজিদ বোস্তামী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আনোয়ার হোসেন খাগড়াছড়ির মাটিরাঙ্গার রসুলপুর এলাকার হাফেজ আলীর ছেলে।

- Advertisement -google news follower

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে মাটিরাঙ্গা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মো. জাকির হোসেন বলেন, মো. আনোয়ার হোসেন ২০০৬ সালে গুইমারা থানায় দায়ের করা একটি নারী ও শিশু নির্যাতন মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি। প্রায় ৮ বছর পলাতক ছিল আনোয়ার। মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মো. জাকির হোসেনের নেতৃত্বে পুলিশ চট্টগ্রাম নগরের বায়েজিদ বোস্তামী এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

প্রসঙ্গত, ২০০৬ সালে মাটিরাঙ্গা পৌরসভার ৯নং ওয়ার্ডের রসুলপুর এলাকায় এক কিশোরীকে গণধর্ষণের পর হত্যা করা হয়। ওই ঘটনায় ২০১০ সালে খাগড়াছড়ির নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আনোয়ার হোসেনসহ দু’জনকে যাব্বজীবন সাজা দেন।

জয়নিউজ/সবুজ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM