সিলেট পৌঁছালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজের ও দলের পক্ষে প্রচারণা শুরু করতে সিলেট পৌঁছেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা।

- Advertisement -

বুধবার (২০ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে প্রধানমন্ত্রীকে নিয়ে বিমান বাংলাদেশ এয়ায়লাইন্সের একটি নিয়মিত ফ্লাইট সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

- Advertisement -google news follower

শাহজালাল (র.) ও শাহপরান (র.) এর মাজার জিয়ারত শেষে আলিয়া মাদ্রাসা মাঠের জনসভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী।

২০২২ সালের ভয়াবহ বন্যার সময় সিলেট সফর করেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার আগমন বানভাসি মানুষের মাঝে আশার সঞ্চার করেছিলো। সেবার শুধু বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করেই ফিরে যান প্রধানমন্ত্রী।

- Advertisement -islamibank

বুধবার আবারো পুণ্যভূমি সিলেট সফরে যান, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। প্রতিবারের মতো এবারো নির্বাচনের আগে শাহজালাল ও শাহপরান (র.) মাজার জিয়ারত করে সিলেটে প্রথম নির্বাচনী জনসভা করবেন তিনি।

প্রধানমন্ত্রীর এ সফর ঘিরে আওয়ামী লীগ নেতাকর্মীরা যেমন অপেক্ষায়, তেমনি উৎসুক সাধারণ মানুষও।

আলিয়া মাদ্রাসা মাঠে তৈরি হচ্ছে বিশাল মঞ্চ। সিলেট শহর জুড়ে সাজ সাজ রব। আওয়ামী লীগের প্রথম নির্বাচনী জনসভা সফল করতে দলীয় নেতাকর্মীরা রাতদিন প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

আলিয়া মাদ্রাসা মাঠের নির্বাচনী জনসভা থেকে আসতে পারে গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা-এমনটাই আশা স্থানীয় নেতাকর্মীদের।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM