মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনে আগুনের ঘটনায় ৫ সদস্যের কমিটি

রাজধানীর তেজগাঁওয়ে মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনে আগুনের ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হ‌য়ে‌ছে। কমিটিকে আগামী ৫ কর্মদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

- Advertisement -

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বেলা ১১টায় রেলভবনের সভাকক্ষে আ‌য়ো‌জিত দেশের বিভিন্ন স্থানে রেলওয়ের নাশকতা বিষয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় কমিটি গঠনের কথা জানায় রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন।

- Advertisement -google news follower

সুজন ব‌লেন, তেজগাঁওয়ে ট্রেনে আগুনের ঘটনায় রেলের ডিস্ট্রিক্ট ট্রান্সপোর্ট অফিসারকে প্রধান করে ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগুনের ঘটনায় দুর্বৃত্তরা যাত্রী‌বে‌সে ট্রেনেই ছিল ব‌লে মন্তব্য করে রেলমন্ত্রী।

এর আ‌গে মঙ্গলবার (১৯ ডিসেম্বর) ভোর পাঁচটার দিকে রাজধানীর তেজগাঁওয়ে নেত্রকোণা থেকে ছেড়ে আসা ঢাকাগামী মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় চার জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহত হয়েছেন আরও কয়েকজন।

- Advertisement -islamibank

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রাকিবুল জানান, নেত্রকোণা থেকে ছেড়ে আসা মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি তেজগাঁও স্টেশন ছেড়ে চলা শুরু করতেই আগুন লাগে।

ভোর ৫টা ৫ মিনিটে খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দ্রুত ছুটে গিয়ে ৫টা ২৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে। কে বা কারা ট্রেনটিতে আগুন দিয়েছে তাৎক্ষণিকভাবে এ ব্যাপারে কেউ কিছু বলতে পারেনি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM