বালুবাহী বাল্কহেডের ধাক্কায় যাত্রীবাহী ট্রলারডুবি-২ মরদেহ উদ্ধার

মুন্সীগঞ্জের পদ্মার শাখা নদীতে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় যাত্রীবাহী ট্রলারডুবির ঘটনা ঘটেছে। এতে শেষ খবর পাওয়া পর্যন্ত দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ রয়েছে বেশ কয়েকজন।

- Advertisement -

শনিবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় জেলার টঙ্গীবাড়ি উপজেলার হাসাইল এলাকার পদ্মার শাখা নদীতে খেয়া পারাপারের সময় এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিখোঁজদের উদ্ধারে অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। তবে নিহতদের পরিচয় এখনও শনাক্ত করা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সন্ধ্যার কিছুক্ষণ আগে একটি বালুবাহী বাল্কহেড যাত্রীবাহী ট্রলারকে ধাক্কা দেয়। তাৎক্ষণিক স্থানীয়রা এগিয়ে গিয়ে কিছুযাত্রীকে উদ্ধার করলেও নিখোঁজ হয় বেশ কয়েকজন যাত্রী।

- Advertisement -islamibank

পরে নিখোঁজদের মধ্যে দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এখনও বেশ কয়েকজন নিখোঁজ রয়েছেন। দুর্ঘটনার সঙ্গে জড়িত বাল্কহেডটি আটক করা হয়েছে।

ট্রলারডুবির ঘটনায় উদ্ধার অভিযান চলছে জানিয়ে টঙ্গীবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাজিব খান জানান, এ ঘটনায় শিশু ও নারী দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনায় নিখোঁজদের তালিকা করা হচ্ছে। উদ্ধারের চেষ্টা চলছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM