চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা শুরু ২ মার্চ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ২০২৩–২০২৪ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার সম্ভাব্য তারিখ নির্ধারণ করা হয়েছে।

- Advertisement -

চারটি ইউনিট ও দুইটি উপ–ইউনিটের ভর্তি পরীক্ষা আগামী ২–১০ মার্চের মধ্যে অনুষ্ঠিত হবে। তবে কোন ইউনিটের পরীক্ষা কত তারিখে সে ব্যাপারে এখনো সিদ্ধান্ত হয়নি।

- Advertisement -google news follower

গত বছরের মতো এবারও দ্বিতীয়বার ভর্তি পরীক্ষার সুযোগ থাকবে। তবে এ বছর বিভাগীয় শহরে ভর্তি পরীক্ষা হওয়ার সম্ভাবনা রয়েছে।

রোববার (১০ ডিসেম্বর) রাতে বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার কোর কমিটির অনলাইনে অনুষ্ঠিত প্রথম সভায় এ তারিখ নির্ধারণ করা হয়। উপাচার্য শিরীণ আখতার এ সভার সভাপতিত্ব করেন।

- Advertisement -islamibank

সভা শেষে এ তথ্য নিশ্চিত করেছেন ভর্তি কমিটির সচিব ও একাডেমিক শাখার ডেপুটি রেজিস্ট্রার এসএম আকবর হোছাইন।

তিনি বলেন, ‘চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ২০২৩–২৪ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি ভর্তি পরীক্ষার সম্ভাব্য সময়সূচি আগামী ২ মার্চ থেকে ১০ মার্চ পর্যন্ত নির্ধারণ করা হয়েছে। কোন ইউনিটের পরীক্ষা কখন অনুষ্ঠিত হবে তা পরবর্তী সভায় নির্ধারণ করা হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM