প্রটোকল ছাড়া কোটালিপাড়ায় শেখ হাসিনা

রাষ্ট্রীয় প্রটোকল ছাড়াই পতাকাবিহীন ব্যক্তিগত গাড়িতে টুঙ্গিপাড়া থেকে কোটালিপাড়ায় গিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

- Advertisement -

শুক্রবার সকালে নির্বাচন কমিশনের আচরণবিধি মেনে সড়কপথে কোটালিপাড়ায় পৌঁছান আওয়ামী লীগ প্রধান। সেখানে তিনি দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন।

- Advertisement -google news follower

টুঙ্গিপাড়া ও কোটালিপাড়া নিয়ে গঠিত গোপালগঞ্জ-৩ সংসদীয় আসন থেকে গত ছয়বার নির্বাচিত হয়েছেন শেখ হাসিনা। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও তিনি এই আসনে প্রার্থী হয়েছেন।

দুই দিনের ব্যক্তিগত সফরে বৃহস্পতিবার বেলা তিনটার দিকে টুঙ্গিপাড়ায় পৌঁছান আওয়ামী লীগ সভাপতি। প্রটোকল ছাড়াই ব্যক্তিগত হাড়িতে তিনি সড়কপথে ঢাকা থেকে পদ্মা সেতু হয়ে গোপালগঞ্জ যান।

- Advertisement -islamibank

টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে গভীর শ্রদ্ধা নিবেদন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তার সঙ্গে ছিলেন বোন শেখ রেহানা ও পরিবারের সদস্যরা।

এরপর ১৯৭৫ সালের ১৫ আগস্ট হত্যাকাণ্ডের শিকার বঙ্গবন্ধু ও অন্যান্য শহীদদের বিদেহী আত্মার শান্তি কামনা এবং দেশ-জাতির কল্যাণ কামনা করে দোয়া করেন।

দুইদিনের সফরে শেষে শুক্রবার সড়কপথেই ঢাকা ফেরার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM