দিয়াশলাই দিয়ে চুলা জ্বালাতেই আগুনে দগ্ধ মা-ছেলে

নারায়ণগঞ্জ নিতাইগঞ্জে একটি বাসায় গ্যাস লিকেজ থেকে আগুন লাগার ঘটনা ঘটেছে। এতে মা-ছেলে দগ্ধ হয়েছেন। দগ্ধদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

- Advertisement -

আজ শনিবার (২ ডিসেম্বর) সকাল ৬টার দিকে নারায়ণগঞ্জ সদর উপজেলা নিতাইগঞ্জ মোল্লাপাড়া এলাকার একটি বাড়ির তৃতীয় তলায় এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

দগ্ধরা হলেন সীমা বেগম (৫০) ও তার ছেলে রোমান হোসেন (২৫)। দগ্ধ সীমার ছোট বোন শাহেদা বেগম জানান, বাড়িটিতে মা-ছেলে দুজনই থাকেন। সীমা বেগম গৃহিণী এবং তার ছেলে রোমান স্থানীয় একটি কারখানায় চাকরি করেন।

তিনি জানান, রাতে তাদের বাসায় লাইন থেকে গ্যাস বের হওয়ার গন্ধ পান। তবে এ বিষয়টি কাউকে না জানিয়ে তারা দুজনই ঘুমিয়ে পড়েন।

- Advertisement -islamibank

সকালে সীমা বেগম ঘুম থেকে উঠে রান্না করার জন্য রান্নাঘরে গিয়ে দিয়াশলাই জ্বালাতে সেখানে আগুন ধরে ওঠে এবং পুরো ঘরে সেই আগুন ছড়িয়ে পড়ে। এতে সীমা বেগম এবং ঘুমিয়ে থাকা রোমানের শরীরেও আগুন লেগে যায়। তাদের চিৎকারে প্রতিবেশীরা ওই বাসায় গিয়ে আগুন নেভান। তারপর তাদের ঢাকায় নিয়ে আসা হয়।

বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. মো. তরিকুল ইসলাম জানান, সীমা বেগমের শরীরের ৬০ শতাংশ এবং রোমানের ১৪ শতাংশ পুড়ে গেছে।

সীমার অবস্থা আশঙ্কাজনক। তাকে ফিমেল হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) ভর্তি রাখা হয়েছে। আর রোমানকে অবজারভেশনে রাখা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM