টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

টেকনাফ মেরিন ড্রাইভে ইয়াবা ব্যবসায়ী ও পুলিশের মধ্যে বন্দুকযুদ্ধে জিয়াউর রহমান জিয়া (৩৮) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

- Advertisement -

রোববার (২৫ নভেম্বর) ভোরে মেরিন ড্রাইভ সড়কের নোয়াখালী পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ইয়াবা ও অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -google news follower

এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। তারা হলেন এসআই শরীফুল, মহাদি ও চটন দাস।

পুলিশ জানায়, জিয়া টেকনাফ সদর ইউনিয়নের নাজির পাড়ার মোহাম্মদ ইসলামের ছেলে। তার বিরুদ্ধে ১২টি মাদক ও একটি অস্ত্রসহ ২১টি মামলা রয়েছে এবং তিনি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী।

- Advertisement -islamibank

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাস বলেন, জিয়ার স্বীকারোক্তি অনুযায়ী মেরিন ড্রাইভ সড়কে অভিযানে গেলে ইয়াবা ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। পরে ইয়াবা ব্যবসায়ীরা পিছু হটলে সেখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় জিয়াকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি অস্ত্র, তিনটি এলজি, ২ রাউন্ড গুলি ও ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

ওসি আরও বলেন, ইয়াবা ব্যবসায়ীদের গুলিতেই জিয়া নিহত হয়েছেন। তার বিরুদ্ধে মাদকসহ ২১টি মামলা রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর স্বাস্থ্য কমপ্লেক্সের মর্গে পাঠানো হয়েছে।

জয়নিউজ/শামীম/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM