কাভার্ডভ্যানের ধাক্কায় ব্যাটারিচালিত ভ্যানের ২ যাত্রী নিহত

দিনাজপুরের পার্বতীপুর ফুলবাড়ী মহাসড়কের হলদিবাড়ী এলাকায় সড়ক দুর্ঘটনার দুজন নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

- Advertisement -

শনিবার (২৫ নভেম্বর) রাত ৯টার দিকে কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যান যাত্রীবাহী ব্যাটারিচালিত ভ্যানে ধাক্কা দিলে হতাহতের ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

নিহতরা হলেন উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের হলদিবাড়ি দোলাপাড়া এলাকার আতিকুর রহমানের ছেলে ভ্যানচালক লালু ও চন্ডিপুর ইউনিয়নের উত্তর শালন্দর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে আব্দুল মজিদ।

স্থানীয়রা জানায়, চন্ডিপুর থেকে ব্যাটারিচালিত ভ্যানে যাত্রী নিয়ে পার্বতীপুর শহরের দিকে যাচ্ছিল। পথে হলদিবাড়ী এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যান যাত্রীবাহী ভ্যানটিকে ধাক্কা দেয়।

- Advertisement -islamibank

এ সময় ঘটনাস্থলেই ভ্যানচালক লালু নিহত হন। আহত হন তিন ভ্যানযাত্রী। স্থানীয়রা তাদের উদ্ধার করে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক আব্দুল মজিদকে মৃত ঘোষণা করেন।

আহত অপর দুইজনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পার্বতীপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM