পটিয়ায় পুলিশের জালে ধরা ৩ সিএনজি চোর

চট্টগ্রামের পটিয়া ও বাঁশখালীতে অভিযান চালিয়ে চোরাই দুটি সিএনজি চালিত অটোরিকশা উদ্ধার করা হয়েছে। আটক হয়েছে চোরচক্রের তিন সদস্য।

- Advertisement -

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) রাত ৩টার সময় চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের পটিয়া বাইপাস এলাকার একটি ডেইরি ফার্মের সামনে এবং শুক্রবার সকালে বাশঁখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী এলাকার আবুল কালামের বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করে পটিয়া থানা পুলিশ।

- Advertisement -google news follower

আটক তিন চোর হলেন, মোবারক হোসেন, মো. করিম ও মো. শাকিব। এদের মধ্যে মোবারককে পটিয়া ও করিম এবং শাকিবকে বাঁশখালী থেকে আটক করে পুলিশ।

পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আরিফুল ইসলাম ও পটিয়া থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দিন, ওসি তদন্ত মোহাম্মদ সোলাইমানের নেতৃত্বে পৃথক অভিযানে ছিলেন উপ-পরিদর্শক আলমগীর হোসেন, শিমুল দাশ, রতন কান্তি দে, সহকারী উপ-পরিদর্শক অনুপম কুমার বিশ্বাস।

- Advertisement -islamibank

আজ শনিবার সকালে এসব তথ্য নিশ্চিত করেন পটিয়া থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দিন।

তিনি বলেন, উদ্ধারকৃত সিএনজিগুলো জব্দ করে আটককৃত তিনজনের বিরুদ্ধে পটিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে। পরে শুক্রবার দুপুরে আটক তিনজনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM